রবিবার, ১৬ Jun ২০১৯, ০৩:১৩ পূর্বাহ্ন

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান নাজনীন রহমান

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান নাজনীন রহমান

লালমনিরহাট প্রতিনিধিঃ

আগামী মার্চ মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। প্রধান নির্বাচন কমিশনার কার্যালয় থেকে এখনো তফসিল ঘোষণা না হলেও নির্বাচনকে ঘিরে প্রার্থী-সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। গোটা এলাকায় বইছে নির্বাচনী আমেজ। সম্ভাব্য প্রার্থীরা পাড়া-মহল্লায় স্বজন-শুভার্থী ও ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শুরু করেছেন। সারা দেশের ন্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনেও সম্ভাব্য প্রার্থীরা কোন অংশে পিছিয়ে নেই। সর্বত্রই বইছে নির্বাচনের হাওয়া। বিশেষ করে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে অনেকেই ভোটারদের কাছে দোয়া চেয়ে পোষ্টার দেওয়ালে লাগিয়েছেন।

 

 

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীদের একজন কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ’র সহ-সভাপতি নাজনীন রহমান।

তিনি কাকিনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম হাফিজুর রহমান এর স্ত্রী। তিনি পেশায় একজন গৃহিণী ।

 

দীর্ঘদিন ধরে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। বর্তমানে তিনি কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে দ্বায়িত্বে আছেন। তার প্রয়াত স্বামী হাফিজুর রহমান হাফিজও বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন এবং তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতির দ্বায়িত্বে ছিলেন।

 

জানা যায়, নাজনীন রহমান আওয়ামী লীগ’র উপজেলা ও ইউনিয়ন ভিত্তিক দলীয় কর্মসূচীগুলোতে দীর্ঘদিন ধরে স্বতঃস্ফূর্ত ভাবে সক্রিয় আছেন। সদ্যসমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা প্রতীকের পক্ষে মাঠে থেকে বিভিন্ন এলাকার মহিলাদের নিয়ে ব্যাপকভাবে নির্বাচনী প্রচারণায় মাঠে ছিলেন।

 

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নারীদের প্রতিনিধি হিসাবে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয় প্রত্যাশী নাজনীন রহমান। তিনি বলেন, দীর্ঘদিন ধরে দলের সাথে আছি। দলের কাছে মনোনয়ন চাইবো। আশা করি দল আমাকে মনোনয় দিবে এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করব।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে এবং সমাজকল্যাণ মন্ত্রী ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি  নুরুজ্জামান আহমেদের নেতৃত্বে রাজনীতি করি। দলের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। আল্লাহর রহমত ও মন্ত্রী মহোদয়ের আশির্বাদ থাকলে অবশ্যই নির্বাচনে নির্বাচিত হব ইনশা আল্লাহ। আমি নির্বাচিত হলে মহিলাদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে আমার নেতা মাননীয় মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপির হাতকে আরো শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা পালন করব।

 

নাজনীন রহমান কালীগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com