শনিবার, ১৫ Jun ২০১৯, ০৯:৩১ পূর্বাহ্ন

জনগণকে মনিব ভেবে সেবা করতে চায় মিজানুর রহমান মিজু

জনগণকে মনিব ভেবে সেবা করতে চায় মিজানুর রহমান মিজু

লালমনিরহাট প্রতিনিধিঃ

আসন্ন  কালীগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে এবং ভোটে নির্বাচিত হলে জনগণকে মনিব ভেবে ভৃত্যের মতো সেবা করব বলে জানান আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ৭নং চলবলা ইউনিয়নের পরপর দুই বারের নির্বাচিত সফল চেয়ারম্যান  মিজানুর রহমান মিজু। আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানান তিনি।

তিনি আরও জানান, জনগণের সেবা করতে হলে  অবশ্যই ভৃত্যের মতো ভূমিকা পালন করতে হবে।

আমি নিজেকে জনগণের বা দলের নগন্য একজন ভৃত্য বা কর্মী ভাবি। আমি মনে করি জনগণ বা ভোটার মনিব। আমাকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সুযোগ দিলে , আমি সবসময় ভৃত্যের মানসিকতা নিয়েই মানুষের সেবা করে যাব ইনশাআল্লাহ্‌।

আমি নেতা হতে চাই না। আমি  জনগণের  প্রতিনিধি হয়ে কালীগঞ্জ  উপজেলার  অবহেলা ও বঞ্চনা ঘোচানোর কাজে অংশগ্রহন করতে চাই।’

ইদানীং লক্ষ্য করছি জনপ্রতিনিধিরা নির্বাচিত হওয়ার পর জনগণের সঙ্গে মনিবের মতো আচরণ করে। তারা মনিবের মতো আচরণ করলে কীভাবে জনগণের সেবা করবে।’

তিনি ১৯৯৪ সালে লালমনিরহাট জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ইলেক্টনিক মিডিয়া চ্যানেল আই, বার্তা সংস্থা ’ইউ.এন.বি’ও দৈনিক আমাদের সময় পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। তার কর্মজীবন শুরু হয় শিক্ষকতা দিয়ে।

লালমনিরহাট জেলা আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের বুড়ীরদিঘী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তিনি।

তিনি শিয়াল খোওয়া স্কুল এন্ড কলেজ, অচিন তলা দাখিল মাদ্রাসা, শিয়ালখোওয়া প্রি-ক্যাডেট স্কুল ও সূর্যমুখী টেকনিক্যাল এন্ড বি, এম কলেজ এর প্রতিষ্ঠাতা।  তার এই উদারতা দেখে  কালীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগন মিজানুর রহমান মিজু কে উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com