মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৬:৪৪ অপরাহ্ন

জাপানে ছুরিকাঘাতে বাংলাদেশি নারীকে খুন, স্বামী আটক

জাপানে ছুরিকাঘাতে বাংলাদেশি নারীকে খুন, স্বামী আটক

সেলিম ভূঁইয়া , জাপান প্রতিনিধি :

জাপানে ছুরিকাঘাতে প্রবাসী বাংলাদেশি নারী খুনের ঘটনায় জড়িত সন্দেহে তার স্বামীকে আটক করেছে পুলিশ। গত শনিবার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বি এম শাহাদাত হোসেন (৫১) নামে ওই ব্যক্তিকে আটক করা হয়।

জাপানের রাজধানী টোকিওর উপকণ্ঠে সায়তামা প্রদেশের মাসুশিগে শহরের এক বাসায় দীর্ঘদিন ধরে থাকতেন বাংলাদেশি দম্পতি শামীমা আক্তার (৪০) ও তার স্বামী বি এম শাহাদাত হোসেন।

পুলিশের কর্মকর্তারা জানান, গত শনিবার শামীমার এক ভাই পুলিশের কাছে অভিযোগ করেন ওই দম্পতিকে তারা খুঁজে পাচ্ছেন না। এরপর পুলিশ তাদের খোঁজে মাঠে নামলে গত শুক্রবার সন্ধ্যায় সায়তামার ওই বাসা থেকে শামীমার লাশ উদ্ধার করে। আর শাহাদাতকে পাওয়া যায় টোকিওর এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়।

পুলিশ সাংবাদিকদের বলেছে, শাহাদাত গত সোমবার তার স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে হত্যার পর নিজে ট্রেনের নিচে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় নিরাপত্তাকর্মীরা উদ্ধার করে তাকে হাসপাতালে পাঠায়। শাহাদাত তার স্ত্রীকে খুন করার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় বাংলাদেশিরা জানিয়েছে, শামীমা টোকিওর ন্যাশনাল সেন্টার ফর গ্লোবাল হেলথ অ্যান্ড মেডিসিন হাসপাতালে এপিডোমলজি বিভাগের প্রধান ছিলেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জনসংখ্যা বিজ্ঞান বিভাগের সাবেক এই ছাত্রী একই প্রতিষ্ঠান থেকেই পিএইচডি ডিগ্রি নিয়ে ২০১১ সালে জাপানের এই প্রতিষ্ঠানে গবেষণা শুরু করেন। আর শাহাদাত ছিলেন বেকার।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com