মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৮:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় শিল্প পুলিশের তান্ডবে হবিরবাড়ী রণক্ষেত্র, পুলিশ সহ আহত শতাধিক ময়মনসিংহের ভালুকায় বেতন ভাতার দাবীতে লিও ফ্যাশন র’ শ্রমিকদের সড়ক অবরোধ এবার ঈদযাত্রায় মন্ত্রী-এমপিদের সুপারিশে মিলবে না ট্রেনের টিকিট ময়মনসিংহের ভালুকায় সন্তানকে বাড়ি থেকে তাড়িয়ে ঘরে তালা দিলেন বাবা চাল আমদানি বন্ধ করা হবে : অর্থমন্ত্রী চলমান মামলা নিয়ে সংবাদ প্রকাশে বাধা নেই : আইনমন্ত্রী ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ এসএ পরিবহনের কুরিয়ারে এলো এক লাখ ইয়াবা ময়মনসিংহের ভালুকায় বিড়ির দাম কমানোর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল যে ভিটামিন ক্যানসারের সেল নষ্ট করে!
কোম্পানীগঞ্জে আ’লীগের বিদ্রোহীসহ সকল প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

কোম্পানীগঞ্জে আ’লীগের বিদ্রোহীসহ সকল প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

আগামী ৩১ শে মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ৩ জন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ২জন, মহিলা ভাইস চেয়ারম্যান ২জন প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। এরমধ্যে চেয়ারম্যান পদে জেলা আ’লীগ সহ-সভাপতি ও আ’লীগ মনোনীত প্রার্থী মোঃ শাহাব উদ্দিন, আ.লীগ বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা জাপা সভাপতি আব্দুল লতিফ মেম্বার, বসুরহাট পৌর আ’লীগ সভাপতি রেয়াজুল হক লিটন। ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনিত প্রার্থী আজম পাশা চৌধুরী রুমেল, জাতীয় পার্টির মনোনিত প্রার্থী সিরাজ উল্যাহ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের মনোনিত প্রার্থী আরজুমান পারভীন রুনু ও আ’লীগের বিদ্রোহী প্রার্থী ফাতেমা আক্তার পারুল রয়েছে।

আজ বুধবার মনোনয়ণপত্র প্রত্যাহারের শেষ দিন জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌর আ’লীগ সভাপতি রেয়াজুল হক লিটন, কোম্পানীগঞ্জ উপজেলা জাপা সভাপতি আব্দুল লতিফ মেম্বার, ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জ উপজেলা জাপা সহ-সভাপতি সিরাজ উল্ল্যাহ, মহিলা ভাইস চেয়ারম্যান বিদ্রোহী প্রার্থী বাদলের অনুসারী আ’লীগ নেত্রী ফাতেমা আক্তার পারুল মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে আ’লীগের মনোনীত প্রার্থীগণ বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় নোয়াখালীর হাতিয়া উপজেলা চেয়ারম্যানসহ অন্যান্য পদে প্রার্থীরা এবং সূবর্ণচর উপজেলা পরিষদে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারীভাবে নির্বাচন হন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com