সোমবার, ২০ মে ২০১৯, ০৮:৫৮ অপরাহ্ন

স্ত্রীকে লাগাতার যৌন নির্যাতন, শামি’র বিরুদ্ধে এবার চার্জশিট

স্ত্রীকে লাগাতার যৌন নির্যাতন, শামি’র বিরুদ্ধে এবার চার্জশিট

সামনেই আইপিএল, এরপর বিশ্বকাপ। টানা ক্রিকেটসূচি। এর মধ্যেই আবারও বেকায়দায় ভারতীয় পেসার মোহাম্মদ শামি। ভারতীয় গতি তারকার বিরুদ্ধে আলিপুর আদালতে চার্জশিট দাখিল করেছে কলকাতা পুলিশ।

স্ত্রী হাসিন জাহানের আনা অভিযোগের পরিপ্রেক্ষিতে ইতোমধ্যেই তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারার মামলা চলছে। বৃহস্পিতবার সেই মামলারই চার্জশিট পেস করেছে পুলিশ। ভারতীয় পেসারের বিরুদ্ধে আইপিসি ৪৯৮ এ (যৌতুক নেওয়া) ও ৩৫৪ এ (স্ত্রী নির্যাতন) ধারায় মামলা চলছে।

গত বছরের মার্চে হাসিন কলকাতা পুলিশের কাছে করা এক অভিযোগে জানিয়েছিলেন, শামির প্ররোচণায় তার দাদা হাসিব তাকে বিভিন্ন সময়ে শারীরিক ভাবে হেনস্তা করেন। জানিয়েছিলেন পাকিস্তানি এক তরুণীর সঙ্গে শামির অবৈধ মেলামেশার কথাও। তবে শামি এক পাকিস্তানি জুয়াড়ির কাছ থেকে ম্যাচ গড়াপেটার জন্য টাকা নিয়েছিলেন বলে যে অভিযোগ হাসিন করেছিলেন সেটা চার্জশিটে উল্লেখ করেনি পুলিশ। সর্বমোট ২৮ জনের সাক্ষ্য নিয়ে তবেই দায়ের করা হয়েছে এ মামলা।

এদিকে সদ্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ খেলেছেন শামি। চারটি ওয়ানডে ম্যাচে তিনি পাঁচ উইকেট নেন। বিশ্বকাপের স্কোয়াডে তার থাকা নিশ্চিত। সম্প্রতি জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি প্রশংসা করেছিলেন তার বোলিংয়ের।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com