রবিবার, ১৯ মে ২০১৯, ০৩:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুবাই কনসাল জেনারেল এর সাথে হাপ্রকসসলি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ  

দুবাই কনসাল জেনারেল এর সাথে হাপ্রকসসলি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ  

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড (বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধন নং-১৩২৪৯) এর ৬ সদস্যের একটি প্রতিনিধি দল বাংলাদেশ কনস্যুলেট দুবাই ও উত্তর আমিরাতের
কনসাল জেনারেল ইকবাল হোসাইন খাঁন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
বৃহস্পতিবার (১৬মে) বিকাল ৩ টার দিকে সংযুক্ত আরব আমিরাতের কনসাল জেনারেলের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিনিধি দলে ছিলেন, সংগঠনের সভাপতি প্রকৌশলী এসএম মহিউদ্দীন বেলাল রনি (রাস আল কাইমা), সহ-সভাপতি মোহাম্মদ এমরান (শারজাহ), সাধারণ সম্পাদক মোহাম্মদ ওসমান (দুবাই), যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ারুল হক লিটন (শারজাহ), যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ মোজাম্মেল হক (আজমান), অর্থ সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দীন (দুবাই)।
কনসাল জেনারেল ইকবাল হোসাইন খাঁন হাটহাজারী প্রবাসী কল্যাণ সমবায় সমিতির বর্তমান কার্যক্রম এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে প্রতিনিধি দলের সাথে আলোচনা করেন। এসময় প্রতিনিধি দলের সদস্যরা সমিতির বর্তমান অবস্থান, ভবিষ্যৎ পরিকল্পনার বিস্তারিত কনসাল জেনারেলের সামনে তুলে ধরেন। তিনি সমিতির কার্যক্রম নিয়ে সন্তুষ প্রকাশ করে তার পক্ষ থেকে সমিতির প্রয়োজনে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
কনলাল জেনারেল সংযুক্ত আরব আমিরাতের আইনেরর প্রতি শ্রদ্বা রেখে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে সমিতির সকল কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com