শুক্রবার, ২১ Jun ২০১৯, ০৯:০০ অপরাহ্ন

ঝাড়ুদার হয়ে ৫ শতক জমি ও নগদ ৩ লক্ষ ২৬ হাজার টাকা মন্দিরে দান করলেন মাগুরার মিনু ও তার স্বামী

ঝাড়ুদার হয়ে ৫ শতক জমি ও নগদ ৩ লক্ষ ২৬ হাজার টাকা মন্দিরে দান করলেন মাগুরার মিনু ও তার স্বামী

শ্রীপুর প্রতিনিধি, মাগুরা :

ঝাড়ুদার হয়েও রাধাকৃঞ্চের মন্দিরে ছয় লক্ষ টাকা মূল্যের ৫ শতক জমি ও জমিতে মন্দিরের কাজ শুরু করে প্রায় তিন লক্ষ ছাব্বিশ হাজার টাকার কাজ করে অর্থের অভাবে অসমাপ্ত কাজ শেষ করতে পারছে না রাধাকৃঞ্চ ভক্ত মাগুরার
মিনু ও তার স্বামী কৃঞ্চপদ দাস। বিভিন্ন সরকারী ও স্থানীয় সরকার কতৃক আর্থিক সহযোগিতা প্রদানকারী প্রতিষ্ঠানসহ সমাজের ধর্মভীরু মানুষের কাছে তাদের সাহায্যের আবেদন।

মাগুরা শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের রায়নগর গ্রামের মিনু রাণী ও তার স্বামী কৃঞ্চপদ দাস পেশায় ঝাঁড়ুদার। অত্যন্ত কষ্ট করে মানুষের দ্বারে দ্বারে যেয়ে কাজের বিনিময়ে পারিশ্রমিক নিয়ে জীবিকা নির্বাহ করে। শত কষ্টের ভিতর থেকেও তাদের অনেক দিনের আশা নিজেদের কর্মের পেশা ছোট হলেও একটি বড় কাজ করার।

তখন থেকেই ২ জনের আয়ের কিছু অংশ জমা করে করে,তাদের নিজস্ব প্রচেষ্টায় ৬,০০,০০০/- ছয় লক্ষ টাকা মূল্যের ৫ শতক জমি দান করেন এবং পরবর্তীতে নগদ ৩,২৬,০০০/- টাকা দিয়ে মোট নয় লক্ষ ছাব্বিশ হাজার টাকা খরচ করে এক তালা ভবনের আটটি আরসিসি প্লারসহ মঠ ও ৫টি সিঁড়ি বিশিষ্ট মন্দিরের কাজ শুরু করে।

মন্দিরের কাজটি শুরুর শুভ উদ্ভোদন করেন ভারত ও বাংলাদেশ স্বনামখ্যত মহারাজ শ্রী শ্রী চীন্ময়নান্দ দাস,বাবাজী চঞ্চল গুসাই,নিতাই গৌর গোপাল সেবাশ্রম নিজনান্দুয়ালী কালিবটতলা,মাগুরা।

উক্ত রায়নগর দাসপাড়া সার্বজনিন রাধাকৃঞ্চ মন্দিরে তাদের নিজস্ব অর্থায়নে গত ১৪২৫ বাংলা বৈশাখ মাসের ৬ তারিখে প্রায় ৮০০ ও বর্তমান ১৪২৬ বাংলা বৈশাখ মাসের ৭ তারিখে প্রায় ১২০০ লোকের সাধু ভক্ত সেবা করেন। এদুই সময়ই মাগুরার বিভিন্ন সুনামধন্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিল।

বর্তমান সমাজে অনেকরই লক্ষ কোটি টাকা আছে কিন্তু মিনু রাণী দাস ও তার স্বামী কৃঞ্চপদ দাসের সংখ্যা নেই বললেই চলে। তাদের এ ধর্মভীরু কাজ আরো অনেক মিনু ও কৃঞ্চপদ দাসের সৃষ্টি করবে।

তাই সবার দৃষ্টি আকর্ষণ করে তারা তাদের রাধাকৃঞ্চ মন্দিরের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই আপনাদের আর্থিক সাহায্য এবং আশির্বাদ নিয়ে।

উক্ত ধর্ম প্রতিষ্ঠান,রায়নগর দাসপাড়া সার্বজনিন রাধাকৃঞ্চের মন্দির নামে জনতা ব্যাংকে লিঃ এ ০১০০১৭২৩১১৪৮৭ নামে একটি ব্যাংক একাউন্ট,

একটি বিকাশ একাউন্ট-০১৭১৪-৮১৩১১৮

ও ডাচবাংলানব একাউন্ট-০১৭১৪-৮১৩১১৮(৩) খোলা হয়েছে।

প্রয়োজনে বিস্তারিত জানতে ০১৭১৪-৮১৩১১৮

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com