বৃহস্পতিবার, ১৩ Jun ২০১৯, ১১:১২ অপরাহ্ন

অন্যায়ের সাথে কোনো আপোস নাই”- বাসক এর ইফতার মাহফিলে উপজেলা চেয়ারম্যান রাশেদ

অন্যায়ের সাথে কোনো আপোস নাই”- বাসক এর ইফতার মাহফিলে উপজেলা চেয়ারম্যান রাশেদ

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

”কেউ অন্যায় করলে আমি অন্যায়ই বলব, সে সরকার দলীয় হোক আর বিরোধী দলীয় হোক, তা আমি কেয়ার করি না,অন্যায়কে ন্যায় বলব এমন কাজ আমাকে দিয়ে হবে না,আমি করব না। অন্যায়ের সাথে কোনো আপোস নাই। সততার সাথে জীবন অতিবাহিত করতে হবে। সবার মনে রাখতে হবে, যে অধিকার মানুষের সুস্থ্য সুন্দর ও শান্তিময় জীবন-যাপনের নিশ্চয়তা দেয় তাই হলো মানবাধিকার।

মানবাধিকার সংস্থা বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (বাসক) চট্টগ্রাম উত্তর জেলা শাখার ব্যবস্থাপনায় সোমবার (২৭মে) উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. রাশেদুল আলম উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় তিনি আরও বলেন,”আমি উপজেলা চেয়ারম্যান বলে যদি বলি এখন হাটহাজারীতে সন্ত্রাস,চাঁদাবাজি নেই তাহলে মিথ্যা বলা হবে। আমি যদি বলি এখানে সবকিছু ঠিক মত চলছে তাহলে মিথ্যা বলা হবে। এই হাটহাজারীকে সুন্দর, সন্ত্রাস মুক্ত,চাদাঁবাজি মুক্ত একটি মডেল হাটহাজারীতে রূপান্তর করতে আমাদের সকলকেই চেস্টা করতে হবে।তিনি সবাইকে অনুরোধ করে বলেন, আমরা যা বলি তা যেন করি। এমন কিছু বলবো না যা আমরা করতে পারবো না। পরিশেষে তিনি হাটহাজারীর জনগণকে একটা মডেল হাটহাজারী উপহার দিতে সকলকে সহযোগীতার আহবান জানান”।

সংগঠনের সভাপতি উজায়ের আহমেদ হামিদীর সভাপতিত্বে সংগঠনের যুগ্ন সাধারন সম্পাদক মুহাম্মাদ আলাউদ্দীনের সঞ্চালনায় এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (বাসক) এর চট্টগ্রাম বিভাগীয় চেয়ারম্যান, বীর মুক্তিযুদ্ধা আবদুল হান্নান রানা।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা এডভোকেট মোস্তাফা আনোয়ারুল ইসলাম, হাটহাজারী অনলাইন প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক সাংবাদিক মো.আতাউর রহমান মিয়া(দৈনিক ইত্তেফাক), হাটহাজারী ৭নং সদর ইউপি চেয়ারম্যান (সাবেক) আলি আজমবাসক এর বিভাগীয় সাধারন সম্পাদক আকতার হোসেন নিজামী, বাজার ব্যাবসায়ী সমিতির সম্পাদক মো.শফিউল আলম, সংগঠনের উপদেষ্ঠা কাজি আমান উল্লা আমান। বাসক এর বিভাগীয় যুগ্নসাধারন সম্পাদক আবু হানিফ জনি। সংগঠনের সাধারন সম্পাদক আবু মোস্তাফা কামাল লিটন সহ আরও অনেকে। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, হাটহাজারী অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মো.আলাউদ্দীন(আমাদের অর্থনীতি ও ভোরের পাতা), সাংগঠনিক সম্পাদক মো.মহিন উদ্দীন(আলোকিত বাংলাদেশ ও ভোরের ডাক), সিনিয়র সদস্য মাহমুদ আল আজাদ(খবরপত্র ও অন্যদিগন্ত), সদস্য আবদুল আওয়াল রোকন(দৈনিক ডেসটিনি), মো.আসাদুজ্জামান শাকিল(ভোরের কথা ও এসএন ২৪টিভি)।

সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ’র মধ্যে উপস্থিত ছিলেন, মো:ফয়েজ উল্লাহ, মো.জসিম উদ্দিন, মো.নজরুল ইসলাম, মো.মিজানুর রহমান ,মো.মাহাবুল আলম, হারুন, রেজাউল করিম, নাছির উদ্দিন, বেবি আকতার, সাহেদ, রোকন, জিয়াউদ্দিন, হারুন প্রমুখ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com