বৃহস্পতিবার, ১৩ Jun ২০১৯, ১১:৪৯ অপরাহ্ন

ময়মনসিংহের ভালুকায় আন্তঃজেলা গরুচোর দলের সক্রিয় ছয় সদস্য আটক-লুন্ঠিত গরু উদ্ধার

ময়মনসিংহের ভালুকায় আন্তঃজেলা গরুচোর দলের সক্রিয় ছয় সদস্য আটক-লুন্ঠিত গরু উদ্ধার

আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি-ঃ

ময়মনসিংহের ভালুকায় বেশ কিছুদিন যাবত উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ করে বিরুনীয়া ইউনিয়নে গরু চুরির মহাউৎসব চলে আসছিল গোয়ল ঘরে গরু রেখে শান্তিতে ঘুমাতে পারেনি সাধারণ মানুষ । সেই লক্ষে
মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে রোববার রাতে আন্তঃজেলা গরু চোর দলের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে। পরে তাদের তথ্যমতে ভালুকা থেকে চুরে যাওয়া চারটি গরু গাজীপুর জেলার পুবাইল থানাধীন মেঘডুবি গ্রাম থেকে উদ্ধার করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার এসআই ইকবাল ও এসআই মোখলেছসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার রাতে উপজেলার চান্দরাটি গ্রামের মৃত আসমত আলীর ছেলে তাসারফকে (৩২) আটক করে। পরে তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে গাজীপুর জেলার বাসন থানাধীন জনৈক শাহ আলমের বাড়ির এলাকা থেকে আন্তঃজেলা গরুচোর দলের সক্রিয় সদস্য হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বরাই গ্রামের মৃত ধনু মিয়ার ছেলে সুফি মিয়া ওরফে সুফি (৩৩), একই জেলার মাধবপুর থানার সুলতানপুর গ্রামের আবু তাহেরের ছেলে মামুন মিয়া (৩৬), টাঙ্গাইল জেলার দেলদোয়ার থানার তাতুলী গ্রামের মৃত শাবান খানের ছেলে শামিম খান (৩৬), শেরপুর সদরের ধোবাঘাট গ্রামের চান্দু মিয়ার ছেলে ইউসুফ ওরফে ইনসান (৩৩) ও নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বিজয়নগর গ্রামের রশিদ মিয়ার ছেলে সুজন মিয়াকে (২৯) গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে গাজীপুর জেলার পুবাইল থানাধীন মেঘডুবি গ্রামের শামিম মিয়ার তৃতীয় স্ত্রী সাজেদার (৩২) বাবা শাহজাহান মিয়ার বাড়ির গোয়ালঘর থেকে ভালুকা থেকে চুরে যাওয়া চারটি গরু উদ্ধার করা হয়।
ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন লিখিত প্রেস বিজ্ঞতিতে জানান, আন্তঃজেলা গরুচোর দলের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতারের পর সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৬ জুন রাতে ভালুকা উপজেলার মাহমুদপুর গ্রামের ছালাম ও তার ভাই কালামের গোয়ালঘর থেকে চারটি গরু চুরি হয়। পরে ছালাম বাদি হয়ে ভালুকা মডেল থানায় এ ব্যাপারে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা (নম্বর-১১) করেন#

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com