শুক্রবার, ১৪ Jun ২০১৯, ০৯:৩৬ পূর্বাহ্ন

স্বামী দীর্ঘ দিন প্রবাসে, স্ত্রী অন্তঃসত্ত্বার ঘটনায় থানায় অভিযোগ

স্বামী দীর্ঘ দিন প্রবাসে, স্ত্রী অন্তঃসত্ত্বার ঘটনায় থানায় অভিযোগ

প্রতীকী ছবি

স্বামী দীর্ঘ দিন থেকে রয়েছে প্রবাসে অথচ স্ত্রী অন্তঃসত্ত্বা। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মাদারীপুরের কালকিনি এলাকায়। এই ঘটনায় সোমবার (১০ জুন) কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর এলাকায় ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুরের কালকিনিতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রবাসীর স্ত্রীর সাথে দৈহিক সম্পর্ক করে মুন্না আকন (২১) নামে এক যুবক। এতে করে ওই নারী দেড় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে প্রবাসীর স্ত্রীর পরিবার সোমবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে এ ঘটনার পর থেকে ওই যুবক পলাতক রয়েছে।

জানা যায়, কালকিনি উপজেলার আলীনগর এলাকার রাজাচর গ্রামের এক সৌদী প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে হোগলপাতিয়া গ্রামের শামীম আকনের ছেলে মুন্না আকন (২১) বিভিন্ন সময় একাধিকবার শারীরিক সম্পর্ক করে। কিছুদিন আগে প্রবাসীর স্ত্রী হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে এক চিকিৎসকের কাছে নিয়ে যায় তার পরিবার। চিকিৎসক জানায় ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।
ধর্ষণের অভিযোগ এনে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। প্রবাসীর স্ত্রীর বাবা বলেন, আমার মেয়ের স্বামী রয়েছে বিদেশে। এ সুযোগে আমার মেয়েকে ধর্ষণ করেছে লম্পট মুন্না। তাই আমার মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। আমরা মুন্নার বিচার চাই।

তবে অভিযুক্ত মুন্নার সাথে যোগযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যহৃত মোবাইল ফোনও বন্ধ। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. মোফাজ্জেল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com