বৃহস্পতিবার, ১৩ Jun ২০১৯, ০৯:৩৩ অপরাহ্ন

কুমিল্লার বাঙ্গরায় প্রবাসীর স্ত্রীকে নিয়ে যুবলীগ নেতা রজ্বব উধাও, কমিটি থেকে বহিষ্কার

কুমিল্লার বাঙ্গরায় প্রবাসীর স্ত্রীকে নিয়ে যুবলীগ নেতা রজ্বব উধাও, কমিটি থেকে বহিষ্কার

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা মুরাদনগর উপজেলার ২নং আকুবপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রজ্বব হোসেন রাজু তার নিজের স্ত্রী-সন্তান থাকা স্বত্বেও পাশের গ্রামের ৩ সন্তানের মা’কে নিয়ে পালিয়ে বিয়ে করার অভিযোগ পাওয়া গেছে। এই নিয়ে এলাকায় যুবলীগ নেতা রজ্বব হোসেন রাজুর (৩৮) বিরোদ্ধে তোলপার ক্ষোভ সৃষ্টি হচ্ছে।

ঘটনাটি ঘটে ঈদুল ফিতরের পরের দিন ৬ মে রাতে শ্রীকাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে সিঙ্গাপুর প্রবাসী নাছির উদ্দিনের স্ত্রী রিতা আক্তারের (৩৬) সাথে দীর্গদিন ধরে পরকিয়া প্রেমের সম্পর্কের টানে উভয়ে পালিয়ে যায় বলে জানা গেছে।
সিঙ্গাপুর প্রবাসী নাছির উদ্দিনের স্ত্রীর মোহাম্মদপুর আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা এবং তার স্ত্রী রিতা আক্তার ছিলেন কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষিকা। প্রধান শিক্ষিকার এই রকম ঘটনার পর ঈদের পর থেকে এখনো কিন্ডার গার্টেন স্কুলটি বন্ধ রয়েছে। এতে শতাধিক শিক্ষার্থীদের নিয়ে অভিভাবকরা উদ্ধিগ্ন।

প্রতিবেশীদের নিকট থেকে জানা যায় প্রবাসী স্বামী ছেরে যাওয়া রিতা আক্তারের বড় মেয়ে এইচ এস সি তে ভর্তি হয়েছেন এবং ঈদের পর তার বিয়ে হওয়ার কথা থাকলেও তার মায়ে কারনে এখন বিয়ে ভেঙ্গে গেছে। তার পরিবারে ২ মেয়ে ১ ছেলে সন্তান রয়েছে।

অপর দিকে আকুবপুর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামের রজ্বব হোসেন রাজুর পরিবারেও তার স্ত্রী, বিবাহিতা মেয়ে ও ২ ছেলে সন্তান রয়েছে।

ইতিমধ্যে গত ৬ মে উল্লেখিত তারিখে বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহব্বায়ক নাইউম খান ও সদস্য সচিব আব্দুল্লাহ নজরুল তাদের দলীয় প্যাডে আকুবপুর ইউনিয়ন যুবলীগ কমিটির আহব্বায়ক পদ থেকে রজ্বব হোসেন রাজুকে সাময়িক বহিস্কার করেছেন।

এলাকায় যুবলীগ নেতা রাজুর বিরোদ্ধে সাধারণ মানুষ একাদিক অভিযোগ করে বলেন সে ক্ষমতার দাপট দেখিয়ে বিদ্যুেৎতের নতুন মিটারের নামে গ্রহকদের নিকট থেকে অর্থ আদায়, নিরহ মানুষদের বিরুদ্ধে মামলায় ভয় দেখি অর্থ আদায়সহ নানা বিতর্কিত কর্মকান্ডের সাথে সে জড়িত বলে জানান। তার ভয়ে এলাকার মানুষ আতংকে থাকেন।

ঘোড়াশাল গ্রামের আওয়ামী লীগ নেতা মোঃ সফিকুল ইসলাম বলেন: তার বিরোদ্ধে অভিযোগ সত্য, সে নিজে বিবাহিত হয়ে অন্যের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়া অত্যান্ত নিন্দনীয়, তাকে পূর্বেও আমি সাবধান হতে পরামর্শ দিয়ে ছিলাম, কিন্তু সে একের পর এক দূর্নাম করে আওয়ামী যুবলীগ ও ঘোড়াশাল গ্রামের মর্যাদা ক্ষুন্ন করেছেন।

তবে তার নানা কর্মকন্ডে বাঙ্গরা বাজার থানা যুবলীগ গত ০৬/০৬/২০১৯ইং তারিখে আকুবপুর ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক কমিটি থেকে তার রজ্বব হোসেন রাজুকে অব্যাহতি দেওয়া হযেছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com