রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৩ পূর্বাহ্ন

কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি:

নাটোরের লালপুরে মেধাবী কলেজছাত্র জালাল হত্যার এক বছর পেরিয়ে গেলেও ঘটনার মূল আসামিরা গ্রেফতার না হওয়ার প্রতিবাদে আজ লালপুর ত্রীমোহনীতে সড়ক অবরোধ, ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে নিহত জালালের সহপাঠি এলাকাবাসী ও পরিবারের সদস্যরা।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ পাপ্পু, মনজুর রহমান মিঠু, জালালের মা রাজিয়া বেগম ও জালালের বোন সাহিদা আক্তারসহ অন্যরা। এ সময় বক্তারা বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের মাধ্যমে লালপুরকে অচল করে দেয়া হবে। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে পুরো এলাকায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পরে একটি বিক্ষোভ মিছিল লালপুর থানা হয়ে পুরো বাজার এলাকা প্রদক্ষিণ করে। মিছিল ও সমাবেশে এলাকার সহ্রাধিক নারী পুরুষ অংশ নিয়ে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, গত বছরের ২৪ ডিসেম্বর বন্ধুদের হাতে খুন হয় পাবনা এডওয়ার্ড কলেজের মাস্টার্সের ছাত্র ও উপজেলার উত্তর লালপুরের সাহেব আলীর ছেলে জালাল। জালালের লাশ পরের দিন পদ্মারচর থেকে মাথা পুতে রাখা অবস্থায় উদ্ধার করা হয়।

এ ঘটনায় সে সময় তার দুই বন্ধু রুবেল ও সাদ্দামকে গ্রেফতার করে পুলিশ। তারা স্বীকারুক্তিমূলক জবানবন্দী দিলেও ঘটনার সাথে জড়িত মূল আসামিরা এখনো কেউ গ্রেফতার হয়নি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com