রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৮:২২ পূর্বাহ্ন

নিজ উদ্যোগে দেশে ফিরছেন তারকারা

নিজ উদ্যোগে দেশে ফিরছেন তারকারা

অনলাইন ডেস্ক :

সম্প্রতি মালয়েশিয়াতে ‘বাংলাদেশ নাইটস’ শিরোনামে একটি কনসার্টে তারকাবহুল দল ঢাকা ত্যাগ করে। আর সেই দলের আড়ালে মানবপাচারের অভিযোগে দেশটির পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন বাংলাদেশি চিত্র পরিচালক অনন্য মামুন।

জানা গেছে এই বিশাল শিল্পী বহরের সাথে অনন্য মামুন ৫৭ জনকে ‘শিল্পী’ দেখিয়ে মালয়েশিয়া নিয়ে যান।

সেখানে যোগ দিতে চিত্রপরিচালক অনন্য মামুনের সার্বিক তত্ত্বাবধানে শুক্রবার রাতে মালয়েশিয়া যান বাংলাদেশের একঝাঁক তারকা। অনুষ্ঠানে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী আসিফ আকবর, আঁখি আলমগীর, ইউছুফ, ব্যান্ডদল চিরকুট। এছাড়াও তারকাবহুল একটি দল যায়। চিত্রনায়ক নিরব ও ইমন এবং চিত্রনায়িকা শখ, আইরিন, ভাবনা, আমান ও মিষ্টি।

অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন চিত্রপরিচালক দেবাশীষ বিশ্বাস ও প্রবাসী সাংস্কৃতিক কর্মী আরুনিমা। তাঁদের আড়ালে যে বিশাল বহরে অবৈধভাবে মানবপাচার হচ্ছে এটা ঘুণাক্ষরেও টের পাননি।

গত ২২ ডিসেম্বর শনিবার কুয়ালালামপুরের পেট্রোনাস টুইন টাওয়ারের নিকটে ওয়াসমা এমসিআই হলে বিনোদনী সংস্থা ‘সিনেমাটিক’র আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ‘বাংলাদেশি নাইটস’ অনুষ্ঠিত হয়। অনুশঠান শেষে স্বাভাবিকভাবে দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন শিল্পীরা।

তার আগেই দেশের গণমাধ্যম মারফত জানতে পারলেন চিত্রপরিচালক অনন্য মামুনের গ্রেপ্তারের খবর।

এই ঘটনায় শিল্পীরা নিরাপদ আছেন বলে জানা গেছে। দলবদ্ধভাবে গেলেও শিল্পীরা এখন নিজ উদ্যোগেই ফিরছেন বলে জানা গেছে। শিল্পীরা শহরের বিভিন্ন হোটেলে নিজেদের মতো করে রয়েছেন। সকলেই সবার খোঁজ রাখছেন বলে জানা গেছে।

আসিফ আকবর বলেন, ‘আমি পেনাং আছি নিজের মতো করে। ২৭ ডিসেম্বর দেশে ফিরব। ‘ মিষ্টি জান্নাত ফিরবেন ভাবির বাড়িতে কয়েকদিন বেড়ানোর পরে।

চিত্রনায়ক নিরব জানালেন, এতোকিছু ঘটে গেছে তারা জানতেনই না। তিনি বলেন, আপাতত আমাদের কোনো সমস্যার মুখে পড়তে হয়নি। আমরা ভাগ ভাগ হয়ে বিভিন্ন রুম ও হোটেলে রয়েছি। তবে সবার সঙ্গে সবার যোগাযোগ আছে। কাল সকাল ৬টায় আমরা বাংলাদেশের উদ্দেশ্যে মালয়েশিয়া ছাড়বো।

অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের আয়োজনে  ‘বাংলাদেশ নাইটস’ অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অনন্য মামুন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com