সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১২:২৮ অপরাহ্ন

বিএনপির নীতিনির্ধারকদের সঙ্গে বৈঠকে তৃণমূল নেতারা

বিএনপির নীতিনির্ধারকদের সঙ্গে বৈঠকে তৃণমূল নেতারা

আন্দোলন ও জাতীয় নির্বাচন ইস্যুতে চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা সাংগঠনিক বিভাগীয় নেতাদের সঙ্গে বৈঠক বসেছেন বিএনপির নীতিনির্ধারকরা।

শনিবার সকাল সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপারসনের শুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বৈঠকে উপস্থিত আছেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু ও বেলাল আহমেদ।

তৃণমূল নেতাদের মধ্যে জেলা ও মহানগর কমিটির সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক উপস্থিত রয়েছেন।

এদিন বেলা ৩টায় ঢাকা, ময়মনসিংহ ও ফরিদপুর সাংগঠনিক বিভাগীয় নেতাদের সঙ্গে বৈঠক হবে।

গতকাল শুক্রবার চার বিভাগের সাংগঠনিক জেলা নেতাদের সঙ্গে এ বৈঠক করেন বিএনপির নীতিনির্ধারকরা। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজশাহী ও রংপুর এবং বেলা ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খুলনা ও বরিশাল বিভাগের নেতাদের সঙ্গে বৈঠক হয়।

গতকালকের বৈঠকে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া বিএনপি জাতীয় নির্বাচনে যাবে না বলে মত দিয়েছেন দলটির তৃণমূল নেতারা। তারা বলেছেন, আগে খালেদা জিয়ার মুক্তি, তারপর জাতীয় নির্বাচন। এজন্য কঠোর আন্দোলনে নামতে প্রস্তুত রয়েছে তৃণমূল।

বিগত বিভিন্ন আন্দোলন শুধু ঢাকার ব্যর্থতার কারণে বিফল হয়েছে জানিয়ে তৃণমূল নেতারা আরও বলেন, আগামী দিনের আন্দোলনে ঢাকা মহানগর নেতাদের মাঠে থাকতে হবে। এছাড়া জামায়াতে ইসলামীকে জোটে না রাখার বিষয়টি ভাবতেও বিএনপির নীতিনির্ধারকদের পরামর্শ দেন তারা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com