শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৬:৪৯ পূর্বাহ্ন

খালেদা জিয়াকে জবাব দিতে হবে : সেতুমন্ত্রী

খালেদা জিয়াকে জবাব দিতে হবে : সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আশাবাদ ব্যক্ত করেছেন যে, আগামী নির্বাচনেও মহান একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনা বিজয়ী হবে।  তিনি বলেন, আগামী নির্বাচনে (বিএনপি চেয়ারপারসন) খালেদা জিয়াকে জবাব দিতে হবে যে, যুদ্ধাপরাধীদের বিচারে পাকিস্তান বিরোধিতায় বিএনপি প্রতিবাদ না করে কেন নীরব ছিল।  মহান বিজয় দিবস উপলক্ষে আজ সন্ধ্যায় জাতীয় জাদুঘরে বাংলাদেশ ভারত মৈত্রী সমিতি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের আদর্শ থেকে বিচ্যুতও হয়নি দাবি করে ওবায়দুল কাদের বলেন, ভুলত্রুটি থাকতে পারতে, কিন্তু আওয়ামী লীগ কারও সঙ্গে আপোস করেনি। অনেক চাপ ও প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করে যুদ্ধাপরাধীদের বিচার করেছে আওয়ামী লীগ সরকার।  তিনি বলেন, আগামী নির্বাচন হবে একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনা ও সাতচল্লিশের পাকিস্তানের চেতনার মধ্যে। এ নির্বাচনে অবশ্যই একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনা বিজয়ী হবে। আপনারা পাকিস্তানের চেতনা নিয়ে আছেন, পড়ে থাকেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, আয়োজক সমিতির সভাপতি একে আজাদ চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com