বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ০৫:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ!
বাবার ৪৬ লাখ রুপি বিলিয়ে ফ্রেন্ডশিপ ডে উদযাপন

বাবার ৪৬ লাখ রুপি বিলিয়ে ফ্রেন্ডশিপ ডে উদযাপন

বন্ধুত্ব উদযাপনের বিশেষ দিন ফ্রেন্ডশিপ ডে। এদিন বন্ধুরা একে অপরকে শুভেচ্ছা জানান। বাদ যান না দূরে থাকা বন্ধুরাও। সোশ্যাল মিডিয়ার বদৌলতে পৌঁছে যায় শুভেচ্ছাবার্তা। কিন্তু শত, হাজার নয়, নগদ প্রায় অর্ধ কোটি রুপি বিলিয়ে ফ্রেন্ডশিপ ডে উদযাপনের এক নজিরবিহীন ঘটনা ঘটিয়ে ফেলেছে ভারতের মধ্যপ্রদেশের জবলপুরের দশম শ্রেণিতে পড়ুয়া এক কিশোর। বাবার ৪৬ লাখ রুপি বন্ধুদের মধ্যে বিলিয়ে দিয়েছে সে! যা শুনে ‘চক্ষু চড়কগাছ’ সবারই।

তার বাবা আবাসন ব্যবসায়ী। সম্প্রতি তিনি একটি বাড়ি বিক্রি করে ৬০ লাখ রুপি বাড়ির আলমারিতে রাখেন। কয়েকদিন পর সেই টাকা ব্যাংকে জমা রাখতে গিয়ে দেখেন সেখান থেকে ৪৬ লাখ রুপি উধাও। এরপর এ ঘটনা পুলিশকে জানান। পুলিশ তদন্তে বেরিয়ে আসে অন্য কেউ নয় নিজের স্কুল পড়ুয়া ঘটনার হোতা।

পুলিশ জানতে পারে, ওই আবাসন ব্যবসায়ীর ছেলেই টাকা নিয়েছিল। ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে সেই টাকা বন্ধুদের মধ্যে বিলি করেছে সে। এক দিনমজুরের ছেলে তার বন্ধু। তাকে দিয়েছে ১৫ লাখ । অন্য এক বন্ধুকে দিয়েছে ৩ লাখ রুপি। কারণ, সে নির্দিষ্ট সময়ে হোমওয়ার্ক শেষ করে ফেলেছিল।

এদিকে টাকা পাওয়ার পর এক বন্ধু গাড়ি কিনে ফেলেছে। দিনমজুরের ছেলে ১৫ লাখ টাকা নিয়ে লাপাত্তা।

ঘটনার তদন্তকারী এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘ওই কিশোরের বাবা তার ছেলের বন্ধুদের একটি তালিকা আমাদের দিয়েছেন। তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। বেশি টাকা পেয়েছে এমন ৫ ছাত্রের বাবা-মাকে ডেকে পাঠানো হয়েছিল। ৫ দিনের মধ্যে তাদের টাকা ফেরত দিতে বলা হয়েছে। তবে, এখনও পর্যন্ত কোনো মামলা রুজু হয়নি। কারণ, সবাই নাবালক।’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com