সোমবার, ১২ অগাস্ট ২০১৯, ০১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ! ‘খালেদা কারামুক্ত থাকলে ডেঙ্গু মোকাবিলায় মানুষের ঢল নামতো’
কালীগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ আটক ২

কালীগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ আটক ২

 

এস,এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মকবুল হোসেনের নেতৃত্বে ৩০ কেজি গাঁজা ও পাথর বোঝাই ট্রাকসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার  ১৩ আগস্ট সকাল সাড়ে ৬টায় উপজেলার কাব্যদিগন্ত ফিলিং স্টেশন  এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, গাজীপর জেলার জয়দেবপুর উপজেলার কোনাবাড়ী গ্রামের মৃত শরিফ শেখের ছেলে  রাকিব (২১)  ও আদিতমারী উপজেলার ভাদাই বশিনটারী গ্রামের আশরাফ আলীর ছেলে ইয়াছিন আলী(২০)।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই বাদল কুমার মন্ডল জানান,  একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র  পাথর বহনকারী একটি  ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১৫-২০৭৩) ৩০ কেজী গাজা নিয়ে যাচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মকবুল হোসেনের নেতৃত্বে এসআই সাইদুল সহ উপজেলার কাব্যদিগন্ত ফিলিং স্টেশনে ওই  ট্রাকটি গতিরোধ করে তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ট্রাক সহ দুই জনকে আটক করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই দু’জনের বিরুদ্ধে মামলা হয়েছে। দুপুরে আটক দুজনকে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে ও জানান তিনি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com