বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ০৫:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ!
ডিমলা ও নাউতারায় ভিজিএফ’র চাল বিতরণ

ডিমলা ও নাউতারায় ভিজিএফ’র চাল বিতরণ

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে খাদ্য অধিদপ্তর ও দূর্যোগ ব্যবস্থাপনার অর্থায়নে নীলফামারীর ডিমলা উপজেলার ১০টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ভিজিএফ’র ২০ কেজী করে চাউল বিতরণ করা হয়। ছবি : সময়ের ধারা

জাহাঙ্গীর রেজা, ডিমলা, নীলফামারী থেকে :

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে খাদ্য অধিদপ্তর ও দূর্যোগ ব্যবস্থাপনার অর্থায়নে নীলফামারীর ডিমলা উপজেলার ১০টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত, দিনমজুর, ভিক্ষুক, সহায় সম্বলহীন, দরিদ্র, ও অসহায় পরিবারের সদস্যদের মাঝে এবারে ভিজিএফ’র ২০ কেজী করে চাউল বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় উপজেলার নাউতারা ইউনিয়নে ১২ আগষ্ট রোববার থেকে ৩দিন ব্যাপী ভিজিএফ’র চাউল বিতরণ কাজ চলছে এরই মধ্যে প্রথম দিন রোববার দুপুরে বিতরণকালে উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক বাবু শৈলেন চন্দ্র রায় আকর্ষিক পরিদর্শনে আসেন। এ সময় উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা প্রকল্প বাস্থবায়ন কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম আরো উপস্থিত ছিলেন নাউতারা ইউনিয়নের ইউপি’র চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন, ট্যাগ অফিসার উপজেলা পরিসংখ্যান অফিসার ইমদাদুল হক বাদল, ইউনিয়ন আ’লীগের সভাপতি মোজাফ্ফর আলী প্রমুখ। জানা যায়, নাউতারা ইউনিয়নে এবারে ঈদুল আজহা উপলক্ষে ৮ হাজার ৪’শ ৮১ জন ও ডিমলা সদর ইউনিয়নে ১০ হাজার ৮’শ জন সুবিধাভোগীদের মাঝে মোট- ২’শ ১৬ টন ভিজিএফ চাল বিতরন করা হবে বলে জানিয়েছেন সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার। ডিমলা উপজেলার নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুন তিনি প্রতিদিন বিভিন্ন ইউনিয়নে নিয়মিত পরিদর্শণ করে এই প্রতিবেদককে বলেন, উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদে খাদ্য বান্ধব কর্মসূচিতে শান্তি পূর্নভাবে বিতরণ কাজ চলছে। এতে তালিকাভুক্ত ভিজিএফ কার্ডধারী চাউল উত্তোলনকারীসহ স্থানীয় এলাকাবাসীরা শান্তি পূর্ণভাবে চাউল বিতরণে আনন্দ প্রকাশ করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com