শুক্রবার, ১৬ অগাস্ট ২০১৯, ০৯:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে বাল্য বিয়ের দায়ে জরিমানা ময়মনসিংহের ভালুকায় যথাযোগ্য মর্যাদায় পালিত হলো জাতীয় শোক দিবস ভালুকায় যুবলীগ নেতার বাসাবাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল
সিঙ্গার ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন সাংবাদিক মঞ্জু

সিঙ্গার ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন সাংবাদিক মঞ্জু

এস,এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধিঃ

সিঙ্গার  ফ্রিজে বিদ্যুৎ খরচ কম হয়। দামেও সাশ্রয়ী। রয়েছে সুন্দর কালার ও ডিজাইন। এসব বৈশিষ্ট্যের কারণেই সিঙ্গার ব্র্যান্ডের ফ্রিজ কিনেছেন বলে জানিয়েছেন কালীগঞ্জ উপজেলার কাশিরাম এলাকার  রফিকুল ইসলাম মঞ্জু । গতকাল রবিবার ১২ আগস্ট  রাত সাড়ে ৯টার দিকে কালীগঞ্জ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক  রফিকুল ইসলাম (মন্জু) সিঙ্গার শো রুম (এস টি এন্টারপ্রাইজ) তুষভান্ডার বাজার থেকে ৮ সিফটির একটি ফ্রিজ কিনে ঈদ অফারের ঘোষিত শত শত ফ্রিজ, টেলিভিশন ও এসি’র মধ্যে  (KRF-259TB মডেলের)  ফ্রিজটি তিনি ফ্রী  পেয়েছেন।

সিঙ্গার শোরুম থেকে একটি ফ্রিজ কিনে অপ্রত্যাশিতভাবে আরেকটি ফ্রিজ উপহার পেয়ে অত্যন্ত খুশি হয়ে রফিকুল ইসলাম মঞ্জু জানান, ফ্রীজ কিনে আর একটি ফ্রীজ ফ্রীতে পেয়ে সিঙ্গার  কোম্পানিকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

সিঙ্গার কোম্পানির ফ্রিজ কেনা প্রসঙ্গে তিনি বলেন, সিঙ্গার  ফ্রিজটি কেনার আগে আমি আরো কয়েকটি ব্র্যান্ডের ফ্রিজ যাচাই করি। দেখলাম- অন্য ব্র্যান্ডের তুলনায় সিঙ্গার  ফ্রিজের দাম কম। কালার ও ডিজাইন খুব সুন্দর। সেই সঙ্গে বিক্রেতার কাছ থেকে জানলাম সিঙ্গার ফ্রিজে বিদ্যুৎ খরচও নাকি অনেক কম হয়। এতে মাসিক বিদ্যুৎ বিলও কম আসবে। তাই অন্য ব্র্যান্ডের ফ্রিজ না কিনে সিঙ্গার কোম্পানির ফ্রিজই কিনেছি।

 

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com