মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০২:৫৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও-সাংবাদিকদের কর্মবিরতি-অবস্থান কর্মসুচি

ঠাকুরগাঁও-সাংবাদিকদের কর্মবিরতি-অবস্থান কর্মসুচি

রাজধানী ঢাকাসহ সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন, হামলা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঠাকুরগাঁও শহরের চৌরাস্তায় অর্ধদিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসুচি পালন করেছে সংবাদকর্মীরা। ছবি : সময়ের ধারা

নুরে আলম শাহ, ঠাকুরগাঁও থেকে :
রাজধানী ঢাকাসহ সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন, হামলা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে অর্ধদিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসুচি পালন করেছে সংবাদকর্মীরা। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের চৌরাস্তায় এ কর্মসুচি পালন করা হয়। ঠাকুরগাঁও প্রেসক্লাব আয়োজিত এ কর্মসুচিতে টেলিভিশন জার্নালিস্ট অ্যাসেসিয়েশন, পীরগঞ্জ, রানীশংকৈল, হরিপুর, বালিয়াডাঙ্গী ও রুহিয়া প্রেসক্লাবের সংবাদকর্মীরা একাত্ত্বতা প্রকাশ করে অংশ নেন।
বক্তারা-মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অবিলম্বে দোষিদের চিহ্নিত করে গ্রেফতার করতে হবে। এছাড়াও সারাদেশে সাংবাদিকদের নামে হয়রানীমুলক মিথ্যা মামলা প্রত্যাহার করে সংবাদ কর্মীদের দায়িত্ব পালনের সময় নিরাপত্তা দিতে হবে। অন্যথায় দেশ ব্যাপী বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী দেন সাংবাদিক নেতারা।
বক্তব্যদেন-ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান, প্রথম আলো প্রতিনিধি মজিবর রহমান, বৈশাখী টিভির ফজলে ইমাম বুলবুল, ডেইলী সান  পত্রিকার জেলা প্রতিনিধি নুরে আলম শাহ, চ্যানেল এস এর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জয় মহন্ত অলক, আনন্দ টিভির জেলা প্রতিনিধি রায়হানুল ইসলাম সোহাগ,  প্রমুখ।
পরে জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন সাংবাদিকরা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com