বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ০২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ!
জৈন্তাপুরে পালিয়ে যাওয়া প্রেমিক যুগলের বিয়ে পন্ড

জৈন্তাপুরে পালিয়ে যাওয়া প্রেমিক যুগলের বিয়ে পন্ড

আবুল হোসেন, সিলেট থেকে :
জৈন্তাপুরে নাবালিকা প্রেমিক যুগলের বিয়ে পন্ড করে দিয়েছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার ছেলে ও মেয়েকে নিজ নিজ অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।
জানা গেছে, প্রেমের সূত্র ধরে উপজেলার উপজেলার বিগ্রেডিয়ার মজুমদার উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রী (১৬) মঙ্গলবার বেঁদে সস্প্রদায়ের ছেলে ইমন আহমদ (১৯) এর হাত ধরে পালিয়ে যায়। প্রেমিক যুগল সুনামগঞ্জে
চলে গেলে অভিভাবকদের জানাজানি হয়। তারা উভয়ের মধ্যে বিয়ের আয়োজন করেন। বাল্য বিয়ের খবর পেয়ে স্থানীয় সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ প্রেমিক যুগলকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে নিয়ে যান। জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উভয় পক্ষকে বিয়ে থেকে বিরত রেখে প্রেমিক যুগলকে জৈন্তাপুর থানা পুলিশের হেফাজতে রাখেন। বৃহস্পতিবার বয়সের পরীক্ষা নিরীক্ষার পর প্রেমিকার বয়স ১৬ ও প্রেমিকের বয়স ১৯ হওয়ায় তাদেরকে নিজ নিজ অভিভাবকের হাওলা করে দেন। এসময় অভিভাবকদের কাছ থেকে বয়সপ্রাপ্ত না হওয়া পর্যন্ত বিয়ে থেকে বিরত থাকার লিখিত অঙ্গিকারনামা নেওয়া হয়।
জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরীন করিম ও থানা ভারপাপ্ত কর্মকর্তা মাইনুল জাকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com