মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৭:৩৩ অপরাহ্ন

ফটিকছড়িতে মারমা তরুণীকে ধর্ষণের অভিযোগ

ফটিকছড়িতে মারমা তরুণীকে ধর্ষণের অভিযোগ

জেলার ফটিকছড়িতে মারমা সম্প্রদায়ের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। একই সঙ্গে তাকে মারধরের অভিযোগ করা হয়। এই ঘটনায় ওই তরুণী নিজে বাদী হয়ে ফটিকছড়ি থানায় আজম (৪০) নামের এক যুবককে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে মামলার আসামিকে আটক করেছে।

ফটিকছড়ি থানার পরিদর্শক দেলোয়ার হোসেন ভুঁইয়া এই খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটক আজম ওই উপজেলার কাঞ্চন নগরের শেতকুয়া এলাকার বাসিন্দা।

ওই তরুণী মামলার অভিযোগে উল্লেখ করেন, শুক্রবার দুপুরে ফটিকছড়ির ব্র্যাক কর্ণফুলী চা বাগানে অবস্থিত চা বাগান হাসপাতালে যাচ্ছিলেন তিনি। ওই চা-বাগান হাসপাতালে চাকরি করেন। হাসপাতালে যাওয়ার পথে কাঞ্চণনগরের রক্তছড়ির শেতকুয়া এলাকায় চা বাগানের ঝোঁপের মাঝে ঝাপটে ধরে ধর্ষণ করেন। ধর্ষণকালীন চিৎকার চেঁচামেচি করার কারণে তাকে মারধরও করা হয়। পরে তার চিৎকার শুনে লোকজন এগিয়ে এলে আজম পালিয়ে যায়। এই ঘটনার পর পরই তরুণী নিজে থানায় গিয়ে আজমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ফটিকছড়ি থানার পরিদর্শক দেলোয়ার হোসেন ভূইয়া বলেন, অভিযোগ পাওয়ার পর ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। একই সঙ্গে রাতে অভিযান চালিয়ে মামলার আসামি আজমকে আটক করা হয়েছে। মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার (আজ) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com