রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ১০:৫১ অপরাহ্ন

বাসচাপায় ৪ অটোযাত্রী নিহত

বাসচাপায় ৪ অটোযাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাসের চাপায় অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে ঘটনার বিস্তারিত জানা যায়নি। রবিবার দুপুর ১২টার দিকে বগুড়া-নগড়বাড়ী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। সিরাজগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গত ১২ অক্টোবর রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুজনেই ট্রাকের চালক। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম নজরুল ইসলাম (৪২)। বাড়ি নওগাঁয়। আরেকজনের পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু দাউদ জানান, নওগাঁ থেকে চালবোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। আহত দুই ট্রাকচালককে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরের দিকে দুজনেই মারা যান। তাদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com