রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০২:১৯ পূর্বাহ্ন

ক্যাটরিনার সঙ্গে বাচ্চা নিতে চান কার্তিক!

ক্যাটরিনার সঙ্গে বাচ্চা নিতে চান কার্তিক!

কী খবর শুনে চমকে উঠেছেন? বলিউডের নায়ক কার্তিক আরিয়ান সম্প্রতি এ কথাই বলেছেন। জনপ্রিয় টিভি শো ‘ফিট আপ’-এর হোস্ট অনয়িতা শ্রফ আদজানিয়াকে তিনি এ কথা বলেন।

‘ফিট আপ’-এর আসন্ন পর্বে অনয়িতা কথা বলেন ‘পেয়ার কা পঞ্চনামা’ তারকা কার্তিক আরিয়ানের সঙ্গে। কার্তিককে তিনি প্রশ্ন করেন, ‘কার সঙ্গে তিনি বাচ্চা নিতে আগ্রহী?’ এক মুহূর্তও না ভেবে কার্তিক উত্তর দেন, ‘ক্যাটরিনা’।

অপর এক প্রশ্নে কার্তিককে জিজ্ঞেস করা হয়, তাঁর পছন্দের ‘রোল-প্লে’ কী। কার্তিক বলেন, ‘ডাক্তার-ডাক্তার।’ তখন অনয়িতা বলেন, ‘ওহ! বাবা তোমাকে ভালোই শিখিয়েছে।’ কার্তিকের বাবা ডাক্তার।

আরেক পর্বে অনয়িতা বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে একই ধরনের মজার প্রশ্ন করেন। গোপনে বিয়ে করবেন কি না, তাঁর পছন্দের রোল-প্লে কী। জ্যাকুলিন বলেন, ‘শিক্ষক-শিক্ষার্থী’।

জ্যাকুলিন ফার্নান্দেজ ও কার্তিককে একটি রিমেক ছবিতে দেখা যাবে। জনপ্রিয় কন্নড় ছবি ‘কিরিক পার্টি’র হিন্দি রিমেক হবে এটি। এ ছাড়া ‘লুকা ছুপা’ ছবিতে অভিনয় করছেন কার্তিক। এ ছবিতে আরো রয়েছেন কৃতী শ্যানন ও অপরশক্তি খুরানা। খবর হিন্দুস্তান টাইমসের।

২০১১ সালে লুভ রঞ্জনের ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় কার্তিক আরিয়ানের। এরপর ২০১৩ সালে ‘আকাশবাণী’, ২০১৪ সালে ‘কাঁচি : দ্য আনব্রেকেবল’ ছবিতে অভিনয় করেন তিনি। কিন্তু এ ছবি তিনটি তেমন ব্যবসা করতে পারেনি।

২০১৫ সালে ‘পেয়ার কা পঞ্চনামা-২’ ছবিটি বেশ সাফল্য পায়। তবে চলতি বছর তাঁর ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবি অনেক ভালো ব্যবসা করে এবং সমালোচকদের প্রশংসা পায়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com