বুধবার, ১৪ অগাস্ট ২০১৯, ০৮:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ!
কি নাচ দেখালেন নায়িকা যে ভাইরাল হয়ে গেল! দেখুন নাচের ভিডিওটি

কি নাচ দেখালেন নায়িকা যে ভাইরাল হয়ে গেল! দেখুন নাচের ভিডিওটি

জনপ্রিয় ভোজপুরি নায়িকা আম্রপালি দুবে জানেন কীভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমকে নাড়িয়ে দিতে হয়। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের একজন তিনি। ইনস্টাগ্রামে সবসময় তাঁর ভক্তদের উচ্ছ্বসিত রাখেন, পেজে মজার মজার কথা, ছবি ও ভিডিও শেয়ার দেন।

সম্প্রতি আম্রপালি দুবে ইনস্টাগ্রামে একটি টিকটক ভিডিও শেয়ার দেন, যেখানে তাঁকে একটি গানের তালে নাচতে দেখা যায়। ভোজপুরি ছবিতে এমনিতেই নাচের জন্য বিখ্যাত তিনি। এখন, এই ভিডিও তাঁর মেধাকে অন্য উচ্চতায় নিয়ে গেছে। খবর ডিএনএর।

ক্যাপশনে আম্রপালি লিখেন, ‘আমার প্রথম প্রয়াস হলো তোমরা কেমন পছন্দ করছ, তা দেখা। প্লিজ, আমার রাতের পোশাক ঢিলেঢালা টি-শার্টের দিকে তাকাবে না।’ ভিডিওটি এখন অনলাইনে ভাইরাল।

শিগগিরই মুক্তি পাবে আম্রপালি দুবে অভিনীত ‘নিরাহুয়া চালাল লন্ডন’ ছবিটি।  ২০১৪ সালে ‘নিরাহুয়া হিন্দুস্তানি’ ছবি দিয়ে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় আম্রপালির। এরপর আর তাঁকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

আরো যে কয়েকটি ছবিতে কাজ করছেন আম্রপালি— ‘জয় বীরু’, ‘বীর যোদ্ধা মহাবলি’, ‘পাটনা জংশন’, ‘নিরাহুয়া চালাল আমেরিকা’ ও ‘নিরাহুয়া চালাল শ্বশুরাল-৩’। এ ছাড়া বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় এ ভোজপুরি তারকা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com