মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৮:২৭ অপরাহ্ন

কালিহাতীতে এমপির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

কালিহাতীতে এমপির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারীর বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার বিকালে কালিহাতী উপজেলা আওয়ামী লীগ ও শ্রমিক লীগের চার নেতাকে কুপিয়ে আহত করার ঘটনায় শহীদ শফি সিদ্দিকী চত্বরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ হয়। এতে বক্তারা অভিযোগ করেন, স্থানীয় সংসদ সদস্য সোহেল হাজারীর মদদপুষ্ট ক্যাডাররা এ হামলা চালিয়েছে।

জনবিচ্ছিন্ন হয়ে এমপি তার ক্যাডার বাহিনী দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা চালাচ্ছেন। আওয়ামী লীগ নেতা আবু নাসের বলেন, এমপি নিয়মিতভাবে মিথ্যাচার করেন ও তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। এমপির শিক্ষাগত সনদপত্র ভুয়া বলেও তিনি চ্যালেঞ্জ করেন।কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার ঠা-ুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ। এদিকে এমপি হাছান ইমান খান সোহেল হাজারী ঢাকায় থাকায় মোবাইল ফোনে চেষ্টা করেও এ বিষয়ে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে এর আগে হামলাকারীদের সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই এবং রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এই হামলার ঘটনায় তাকে জড়ানো হয়েছে বলে তিনি দাবি করেছিলেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com