শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৫ পূর্বাহ্ন

একরাত তিন হাজার ডলার!

একরাত তিন হাজার ডলার!

ব্রিটিশ রাজপরিবারের প্রয়াত সদস্য প্রিন্সেস ডায়ানার ভাইয়ের মেয়ে জনপ্রিয় মডেল লেডি কিটি স্পেনসার ছুটি কাটাচ্ছেন ইতালির বিখ্যাত পাঁচতারকা মানের বেলমন্ড হোটেল স্পেনদিদোতে। আর এ হোটেলে প্রতি রাতের জন্য তাঁকে গুনতে হচ্ছে তিন হাজার ডলার।

গত সোমবার জনপ্রিয় এ মডেল ইতালির গ্রাম পোর্তোফিনোয় ছুটি কাটাতে গেছেন। এর আগে এ হোটেলে রাত কাটিয়েছেন এলিজাবেথ টেইলর, রিচার্ড বারটন, রড স্টুয়ার্টের মতো নামিদামি তারকারা।

হোটেলটি সৈকতের পাশেই অবস্থিত। বিলাসবহুল এ হোটেলের বারান্দা থেকে যেন পুরো সমুদ্রই দর্শন করা যায়। পাশেই পাহাড়ের সবুজ নিসর্গ মন ভরিয়ে দেয়। এর বাইরে রয়েছে সুইমিং পুল, ফিটনেস সেন্টার ও স্পা। লেডি কিটি হোটেল ও পোর্তোফিনো গ্রামের সৌন্দর্যে মুগ্ধ।

নিজের ইনস্টাগ্রামে ‘স্বর্গ’ ও ‘পোর্তোফিনো’ ক্যাপশন দিয়ে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। পশ্চিমা সংবাদমাধ্যম হ্যালো ম্যাগাজিন এ খবর জানিয়েছে।

মাত্র তিন সপ্তাহ আগে আরেকবার ইতালিতে গিয়েছিলেন লেডি কিটি স্পেনসার। ওই সময় তিনি লেক কোমো পরিদর্শন করেছিলেন, যেখানে তিনি ‘ডোলস অ্যান্ড গাবানা’র হয়ে মডেলিং করেছিলেন। এ ছাড়া তিনি বিখ্যাত তারকা লিয়াম পেনির একটি শো দেখেছিলেন ১৬ শতকের বিখ্যাত কীর্তি ইতালিয়ান পালাজোতে।

মন চাইলেই ২৭ বছর বয়সী এ মডেল ঘুরে দেখতে পারবেন ইতালিয়ান রিভিয়েরায় অবস্থিত ছোট্ট জেলেগ্রাম। বেশ ভালো সময় কাটছে বলেই জানিয়েছেন তিনি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com