বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৮:২৭ অপরাহ্ন

আল্লামা শাহ আহমদ শফীর বিরুদ্ধে দেয়া বিবৃতির প্রতিবাদ

আল্লামা শাহ আহমদ শফীর বিরুদ্ধে দেয়া বিবৃতির প্রতিবাদ

::মো.আলাউদ্দীন,হাটহাজারী(চট্টগ্রাম)::
হাটহাজারীতে হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফীর সভাপতিত্বে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার আছরের নামাজের পর সংগঠনের হাটহাজারীস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমীর শাহ আহমদ শফীর বিরুদ্ধে পত্রিকায় প্রকাশিত মুফতি ইজহারুল ইসলামের বিবৃতির প্রতিবাদও জানিয়েছে দলটি।

সভায় উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলামের মহাসচিব আল্লমা জুনায়েদ বাবুনগরী, মাওলানা হাফেয তাজুল ইসলাম, যুগ্ন-মহাসচিব মাওলানা মুহাম্মদ সলিমুল্লাহ, মাওলানা লোকমান হাকিম, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা মুফতি জসীমুদ্দিন, মাওলানা আশরাফ আলী নেজামপুরী, মাওলানা ইসহাক মেহেরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা মুহাম্মদ আনাস মাদানী ও মাওলানা মুফতি রহিমুল্লাহ প্রমুখ।

অপরদিকে রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় হেফাজত ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী গণমাধ্যমে একটি বিবৃতিতে পাঠান । বিবৃতি থেকে জানা যায়, হেফাজতে ইসলাম নেতৃবৃন্দরা বলেন, মুফতি ইজহারুল ইসলাম হেফাজতের কেউ নন। আগেও ছিলো না এখনও নেই। যিনি হেফাজতের দায়িত্বশীলই নন, তিনি আবার হেফাজত আমীরকে বহিষ্কার করবেন! এটা পাগলের প্রলাপ।

তারা বলেন, হেফাজতে ইসলাম দেশের শীর্ষ উলামায়ে কেরামের বৃহৎ অরাজনৈতিক সংগঠন। আল্লামা শাহ আহমদ শফীর নেতৃত্বে দেশের উলামায়ে কেরাম হেফাজতের ব্যানারে ঐক্যবদ্ধ ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। হেফাজত নেতৃবৃন্দ আরও বলেন, মুফতি ইজহারের দাবী, তিনি হেফাজতের প্রতিষ্ঠাতা নায়েবে আমীর। প্রতিষ্ঠাতা তো অনেক দূরের বিষয়, তিনি হেফাজতেরও কেউ নন। হেফাজতের প্রতিষ্ঠাতা একমাত্র শায়খুল ইসলাম আল্লমা শাহ আহমদ শফী। তার দাবী, আমি হেফাজত ছাড়ছি না। হেফাজতে থাকলেই তো ছাড়ার প্রশ্ন থাকবে। যেখানে হেফাজতেই নেই, সেখানে আমি ছাড়ছি না- কথাটির কী অর্থ হতে পারে বোদ্ধামহল বিষয়টি ভালোভাবে অনুধাবন করতে পারবেন। আবার বলেছেন, হেফাজতের নায়েবে আমীরের পদে থেকেই আমীরের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে তাকে ভবিষ্যতে বহিষ্কার করা হবে। তার এসব দাবী পাগলের প্রলাপ ছাড়া আর কী বলা যেতে পারে।

হেফাজত নেতারা বলেন, গত ১ অক্টোবর হাটহাজারী মাদরাসায় চট্টগ্রাম জেলা বেফাক কর্তৃক আয়োজিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আমীরে হেফাজত আল্লমা শাহ আহমদ শফী স্পষ্ট বলেছেন, আমি আওয়ামী লীগ হয়ে যাইনি। যারা তাকে আওয়ামী লীগ বলেছেন তারা মিথ্যাবাদী। মিথ্যাচার কখনো স্থায়ী হয় না। তিনি তার আদর্শে অবিচল রয়েছেন এবং হেফাজতের সমস্ত দাবী দাওয়ার বিষয়ে অটল রয়েছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com