রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকা পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী সাংবাদিক- জামাল ৬৫ হাজার টাকা ঘুষ নিয়ে ১০ জেলেকে ছেড়ে দিলেন এএসআই! ময়মনসিংহের ভালুকায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যকে গণধোলাই পুলিশে শোপর্দ ৩৬ তম বিসিএস পুলিশ ব্যাচের সভাপতি ইমরুল, সা.সম্পাদক রাকিব সাংবাদিক পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে রংপুরে মানববন্ধন রাজনীতি আমার পেশা নয় আমার নেশা আলহাজ্ব এম.এ ওয়াহেদ ময়মনসিংহের ভালুকায় বিশ্ব হাতধোয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত সূর্যসেন হলে কোনো ‘টর্চার সেল’ নেইঃ হল সংসদ জাপান ভয়াবহ তাইফুন এর সম্মুখীন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত 
ইনস্টাগ্রামে ঝড় তুললেন মোনালিসা

ইনস্টাগ্রামে ঝড় তুললেন মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় মোনালিসা। এই বাঙালি অভিনেত্রী দীর্ঘদিন ধরেই তার মনোমুগ্ধকর অভিনয়শৈলী প্রদর্শন করে ভক্তদের মনে ঠাঁই করে নিয়েছেন। টালিউডে কাজ করার পাশাপাশি বলিউডেও নাম লেখান এই আবেদনময়ী অভিনেত্রী। ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’ এর ‘ঝু্মা বৌদি’র ভূমিকায় মোনালিসা দৃষ্টি কেড়েছেন সবার। একইসঙ্গে মন জিতে নিয়েছে দর্শকদের।

‘দুপুর ঠাকুরপো’ দ্বিতীয় সিজনে অভিনয়ের মাধ্যমে ফের বাংলায় ফেরেন তিনি।

সম্প্রতি মোনালিসা একটি ফটোশুট করেন। ফটোশুটের সেই ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ হতে না হতেই ভাইরাল, ভক্তদের মাঝে দারুণ শিহরণ তোলে। ওই ছবি দেখেই মোনালিসাকে নিয়ে তার ভক্তদের মধ্যে উন্মাদনা বাড়তে শুরু করে।

খানে মোনালিসাকে দেখা গেছে, ভিন্ন লুকে। বাঙালি কন্যার শরীরের উর্ধাংশে কোনও পোশাকের দেখা মেলেনি। চোখও যেমন উজ্জ্বল, তেমনি ঠোঁটে রয়েছে অল্প হাসি। সবকিছু মিলিয়ে মোনালিসার এই ছবি দেখার পর থেকেই নেটিজেনদের মধ্যে জোর জল্পনা শুরু হয়েছে।

মোনালিসার এই ছবি ইনস্টাগ্রামে প্রকাশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ৩৫ হাজারের মতো লাইক পড়েছে। এই মুহূর্তে ‘নজর’ নামের একটি হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন তিনি।

প্রসঙ্গত, মোনালিসা ২০১১ সালে ভোজপুরী ছবিতে আত্মপ্রকাশ করেন। এর পর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। অল্প সময়ে তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হয়ে ওঠেন। কেবল ভোজপুরীই নয়, বাংলা, তামিল, তেলুগু বা হিন্দি ছবিতেও কাজ করে সাফল্য পেয়েছেন তিনি। সর্বশেষ বাংলা ওয়েব সিরিজে ‘ঝুমা বউদি’র চরিত্রে তাকে দারুণ পছন্দ করেছেন দর্শকরা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com