বুধবার, ০৩ Jun ২০২০, ১০:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা
ইনস্টাগ্রামে ঝড় তুললেন মোনালিসা

ইনস্টাগ্রামে ঝড় তুললেন মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় মোনালিসা। এই বাঙালি অভিনেত্রী দীর্ঘদিন ধরেই তার মনোমুগ্ধকর অভিনয়শৈলী প্রদর্শন করে ভক্তদের মনে ঠাঁই করে নিয়েছেন। টালিউডে কাজ করার পাশাপাশি বলিউডেও নাম লেখান এই আবেদনময়ী অভিনেত্রী। ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’ এর ‘ঝু্মা বৌদি’র ভূমিকায় মোনালিসা দৃষ্টি কেড়েছেন সবার। একইসঙ্গে মন জিতে নিয়েছে দর্শকদের।

‘দুপুর ঠাকুরপো’ দ্বিতীয় সিজনে অভিনয়ের মাধ্যমে ফের বাংলায় ফেরেন তিনি।

সম্প্রতি মোনালিসা একটি ফটোশুট করেন। ফটোশুটের সেই ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ হতে না হতেই ভাইরাল, ভক্তদের মাঝে দারুণ শিহরণ তোলে। ওই ছবি দেখেই মোনালিসাকে নিয়ে তার ভক্তদের মধ্যে উন্মাদনা বাড়তে শুরু করে।

খানে মোনালিসাকে দেখা গেছে, ভিন্ন লুকে। বাঙালি কন্যার শরীরের উর্ধাংশে কোনও পোশাকের দেখা মেলেনি। চোখও যেমন উজ্জ্বল, তেমনি ঠোঁটে রয়েছে অল্প হাসি। সবকিছু মিলিয়ে মোনালিসার এই ছবি দেখার পর থেকেই নেটিজেনদের মধ্যে জোর জল্পনা শুরু হয়েছে।

মোনালিসার এই ছবি ইনস্টাগ্রামে প্রকাশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ৩৫ হাজারের মতো লাইক পড়েছে। এই মুহূর্তে ‘নজর’ নামের একটি হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন তিনি।

প্রসঙ্গত, মোনালিসা ২০১১ সালে ভোজপুরী ছবিতে আত্মপ্রকাশ করেন। এর পর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। অল্প সময়ে তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হয়ে ওঠেন। কেবল ভোজপুরীই নয়, বাংলা, তামিল, তেলুগু বা হিন্দি ছবিতেও কাজ করে সাফল্য পেয়েছেন তিনি। সর্বশেষ বাংলা ওয়েব সিরিজে ‘ঝুমা বউদি’র চরিত্রে তাকে দারুণ পছন্দ করেছেন দর্শকরা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com