মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৪:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুরন্ত টিভি’র চিত্র সম্পাদক এম এ রশিদ “বাংলার চোখ”র সম্মাননা পেলেন

দুরন্ত টিভি’র চিত্র সম্পাদক এম এ রশিদ “বাংলার চোখ”র সম্মাননা পেলেন

নিজস্ব প্রতিবেদক : রংপুরের জনপ্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন “বাংলার চোখ” এর একযুগ পূর্তি উপলক্ষে সুধী সমাবেশ, গুনিজন সম্মাননা, আনন্দ র‌্যালী ও শিশু-কিশোদের কবিতা আবৃত্তি, নৃত্য, গান, নাচ, বৃক্ষরোপন সহ ৭ দিন ব্যাপী জমকালো আয়োজন এর মধ্য দিয়ে পাবলিক লাইব্রেরীর সাহিত্য মঞ্চে পায়রা অবমুক্ত করার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।
উক্ত অনুষ্ঠানে ‘দুরন্ত টিভি’র ভালো ভালো অনুষ্ঠানমালা শিশু-কিশোর ও সহপরিবার মিলে দেখার উপযোগী বলে বাংলার চোখ সংগঠনটি দুরন্ত টিভি এর প্রতিনিধিত্ব হিসেবে রংপুরের সন্তান এ সময়ের মিডিয়ার খুব পরিচিত মুখ দুরন্ত টিভি’র চিত্র সম্পাদক এম এ রশিদ কে সম্মাননা স্মারক প্রদান করেন।
সম্মাননা অনুষ্ঠানে দুরন্ত রশিদ “বাংলার চোখ” এর মহান উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন আমরা ক্যামেরার পিছনের মানুষ হলেও নান্দনিকতার ছোয়া একজন চিত্র সম্পাদক এর হাতের ছোয়ায় একটি সুন্দর অনুষ্ঠানমালার রূপ আসে। আর তাই এই পেশাটিকে সম্মাননা স্মারক দিয়ে বাংলার চোখ দায়ীত্ব অনেক বাড়িয়ে দিয়েছে। সেইরূপ আমি প্রতিজ্ঞাবদ্ধ বাংলার চোখের কাছে; চেষ্টা করবো দায়ীত্ববোধ থেকে দর্শকদের কাছে আরো ভালো কাজ উপহার দিবো বলে আশাবাদী। এবং সত্যি এরকম একটি সামাজিক সাংস্কৃতিক সংগঠন “বাংলার চোখ” এর পাশে থাকলে হয়তো সামাজিক অবক্ষয় কিছুটা রোধ হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “বাংলার চোখ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব তানবীর হোসেন আশরাফী সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আফজাল। প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা (মাননীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়)। বিশেষ অতিথি রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলিম মাহমুদ (ডিআইজি), রংপুর সিটি কর্পোরেশন এর নব নির্বাচীত মেয়ের মোস্তাফিজুর রহমান মোস্তফা, আরো উপস্থি’ত ছিলেন এ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া এমপি ও ডাঃ আক্কাছ আরী এমপি ও স্থানীয় গুনিজন ব্যক্তিবর্গসহ আরও অনেকে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com