মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৭:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় নারী ছিনতাইকারী চক্রের ৮ সদস্য আটক ময়মনসিংহের ভালুকায় নৃ-তাত্বিক জনগোষ্ঠীর মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান হাটহাজারীতে ভূমি অফিসের ফাইল বিক্রি হচ্ছে দোকানে ! ময়মনসিংহের ভালুকায় নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ উদ্ধার আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ জাতিসংঘের কাছে কাশ্মীরি শিশুদের নিরাপত্তা চাইলেন মালালা সারদা পুলিশ একাডেমিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা ছাত্রলীগ সভাপতি-সা.সম্পাদকের পদ হারালেন শোভন-রাব্বানী, ভারপ্রাপ্ত জয়-লেখক ময়মনসিংহের ভালুকায় এমপি পংকজ দেবনাথের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় নোংরা প্রচারণাকারীদের গ্রেফতারের দাবিতে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ সমাবেশ
‘হাঁটু ভাঙা বিএনপি কোমর ভাঙা নেতার কাঁধে’

‘হাঁটু ভাঙা বিএনপি কোমর ভাঙা নেতার কাঁধে’

‘হাঁটু ভাঙা বিএনপি কোমর ভাঙা নেতার কাঁধে’ ভর করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন। তিনি বলেন, আগামী নির্বাচন খুব চ্যালেঞ্জিং হবে। এই নির্বাচনে দেশি বিদেশি অনেক ষড়যন্ত্র আছে।

সোমবার (১৫ অক্টোবর) বিকালে ঢাকার যাত্রাবাড়ি চৌরাস্তা মোড়ে নির্বাচনী প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন তিনি।

‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে পরাজিত করার মতো কোনো শক্তি দেশে নেই ‘। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন।

কাদের বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে ৭০ দল ঐক্য করলেও বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। সেতুমন্ত্রী কাদের বলেন, আগামী নির্বাচন চ্যালেঞ্জিং হবে। কারণ এ নির্বাচনকে সামনে রেখে অনেক দেশী বিদেশী ষড়যন্ত্র হবে। তবে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কাছে কোনো ষড়যন্ত্রই টিকবে না।

তিনি বলেন, সামনে নির্বাচন। বিএনপি ৭ দফা দাবি করেছে। তাদের এ ধরনের দাবি মামা বাড়ীর আবদার। তাদের ৭ দফা দাবি নির্বাচন বানচালের ষড়যন্ত্রের দাবি। তারা নিজেরাও জানে এ ধরনের দাবি কেউ মানবে না।

বিএনপির আন্দোলনের বিষয়ে কাদের বলেন, গত দশ বছরে দশ মিনিটও বিএনপির আন্দোলন দেখেন নি। আর আগামী এক মাসেও কোন আন্দোলন হবে না। কারণ মরাগাঙ্গে আর কখনো জোয়ার আসবে না। ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের অসুস্থ রাজনীতির কারণে কর্মীদের মধ্যে শত্রুতা সৃষ্টি বন্ধ করতে হবে।

তিনি বলেন, ‘শ্লোগান- পাল্টা শ্লোগান দিয়ে নমিনেশন পাওয়া যাবে না, রং বেরঙ্গের পোস্টার নমিনেশন দেবে না। যারা জনগণের সঙ্গে ভালো আচরণ করে না, চাঁদাবাজী করে, অপকর্ম করে তাদের মনোনয়ন দেওয়া হবে না। ভালো হয়ে যান, কেউ অপকর্ম করবেন না, কেউ চাঁদাবাজী করবেন না। আওয়ামী লীগে দখলদার চাঁদাবাজদের জায়গা নেই।’

তিনি বলেন, ‘আপনাদের কাছে আমার দাবি একটাই, প্রার্থী যে কয়েকজনই হোক, নমিনেশন পাবে একজন। বাকিরা যদি ভেতরে ভেতরে বিরোধিতা করে তাহলে আমাদের জন্য ভালো হবে না। প্রার্থী হওয়ার অধিকার সবারই আছে। অসুস্থ প্রতিযোগিতা কর্মীদের মধ্যে শত্রুতার সৃষ্টি করে। এই শত্রুতা সৃষ্টি করবেন না।’

পরে তিনি দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন ও অর্জন সম্পর্কে জানাতে এবং আগামী জাতীয় নির্বাচনকে বিএনপি জামায়াতের সম্ভাব্য নাশকতা সম্পর্কে সতর্ক করতে তৈরি লিফলেট বিতরণ করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com