মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৫৬ অপরাহ্ন

ধর্ষণের অভিযোগ আনার হুমকি, নারীর কাণ্ড! (ভিডিওসহ)

ধর্ষণের অভিযোগ আনার হুমকি, নারীর কাণ্ড! (ভিডিওসহ)

গাড়ি ক্যামেরায় রেকর্ড হওয়া একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে এক নারীর দুর্ব্যবহারের চিত্র ফুটে ওঠে। মার্কিন যুক্তরাষ্ট্রে ঘটেছে উবারের গাড়িতে উঠে এমন ঘটনা ঘটিয়েছেন ওই নারী।

উবার অ্যাপের মাধ্যমে যাত্রী পেয়ে তাঁকে গন্তব্যের দিকে নিয়ে যাচ্ছিলেন চালক। কিন্তু এমন অভিজ্ঞতা হয়নি তাঁর কখনো। গাড়িতে উঠেই সেই নারী চালকের কাছে চাইলেন মোবাইল ফোনের চার্জার। ভদ্রভাবেই চালক বললেন, তাঁর গাড়িতে কোনো চার্জার নেই। এরপরই শুরু আসল ঘটনা।

কেন চার্জার থাকবে না, সে অভিযোগে দুর্ব্যবহার শুরু করলেন যাত্রী। অকথ্য ভাষায় গালিগালাজে অতিষ্ট হয়ে একসময় পুরো ঘটনা ক্যামেরায় রেকর্ড করতে শুরু করলেন চালক।

চালককে ভয় দেখানোর জন্য গাড়িতে ধর্ষণের চেষ্টা করা হয়েছে, এমন অভিযোগ আনার হুমকিও দেন সেই নারী। কিন্তু তাতেও লাভ হয়নি। চালক ছিলেন তাঁর অবস্থানে অনড়।

শেষ পর্যন্ত কী হয়েছে, তা অবশ্য ভিডিওতে স্পষ্ট হয়নি। তবে, ঠাণ্ডা মাথায় পুরো বিষয়টা মোকাবিলা করায় চালক পেয়েছেন সবার প্রশংসা। উবার চালকের সঙ্গে এক তরুণীর দুর্ব্যবহারের এই ভিডিও দেখা হয়েছে এক কোটিরও বেশি বার।

দুর্ব্যবহারের এক পর্যায়ে চালকের আসনে পেছন থেকে ধাক্কা দিতে শুরু করলে চালক গাড়ি চালানো থামিয়ে রাস্তার পাশে পার্ক করেন, বলেন, ‘আপনাকে নিয়ে আমি যাবো না।’

যাত্রী সেই সময় তাঁর বয়ফ্রেন্ডকে ডাকার হুমকি দেন, এক পর্যায়ে চালককেই বলেন পুলিশ ডাকতে। চালক বলেন, পুলিশ ডাকলেও সমস্যা নেই, কারণ, তিনি কোনো অপরাধ করেননি এবং পুরো ঘটনা রেকর্ড হচ্ছে।

তখন নারী কিছুটা শান্ত হলে আবার গাড়ি চালানো শুরু করেন, বলেন, যাত্রী আর কোনো খারাপ ব্যবহার না করলে তাঁকে গন্তব্যে পৌঁছে দেবেন। কিন্তু তখনই আবার তেলেবেগুনে জ্বলে ওঠায় চালক আবার গাড়ি থামাতে বাধ্য হন।

এক পর্যায়ে থেমে থাকা গাড়ির কাঁচ নামিয়ে পথচারীদের পুলিশ ডাকার অনুরোধ করেন যাত্রী। তবে তাতে সাড়া দেননি কেউ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com