শুক্রবার, ১৬ অগাস্ট ২০১৯, ০২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে বাল্য বিয়ের দায়ে জরিমানা ময়মনসিংহের ভালুকায় যথাযোগ্য মর্যাদায় পালিত হলো জাতীয় শোক দিবস ভালুকায় যুবলীগ নেতার বাসাবাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল
আর টিভিতে জোভান-নাদিয়ার ‌“স্মার্ট নবাব”

আর টিভিতে জোভান-নাদিয়ার ‌“স্মার্ট নবাব”

বিনোদন প্রতিবেদক :

শিক্ষিত হওয়া সত্বেও নবাব নামের এক যুবক আধুনিক সকল সুযোগ সুবিধা থেকে পিছিয়ে পড়া নিজের গ্রামের মানুষের যোগাযোগ সহ অন্যান্য সুবিধার জন্য তারই অনুগত ও সমমনা কিছু বেকার যুবকদের নিয়ে একটি আধুনিক ব্যবসা অর্থাৎ মোটরসাইকেল দিয়ে মানুষদের যাতায়াতের ব্যবসা শুরু করে দেয়। অবহেলিত সেই গ্রামের একটি সরকারী হাসপাতালে যোগদান করতে আসে নাবিলা নামের সদ্য বিসিএস করা একজন ডাক্তার। নতুন কর্মস্থলে যোগদান করার জন্য বাস্তব পরিস্থিতিতে নাবিলাকে নবাবের মটর সাইকেলেরই যাত্রী হতে হয়।

এদিকে মোটরসাইকেল ড্রাইভার নবাব একটি কলেজে শিক্ষকতাও করে। নবাবের মোটরসাইকেলের যাত্রী নাবিলা যে একজন ডাক্তার সেটা নবাব জানেনা আবার নবাব ড্রাইভার যে কলেজের শিক্ষক সেটা তো নাবিলার না জানারই কথা। ওদের যাত্রা পথে অনেক মজার কিছু ঘটনা শেষে বিকেল গড়িয়ে সন্ধ্যায় গন্তব্যে পৌছিয়ে দিয়ে নবাব চলে যাবার পর নাবিলা এরকম একটি অচেনা অজানা অপিরিচিত জায়গায় খুব সমস্যায় পড়ে যায়। অবশেষে এলাকার একজন ভাল মানুষের সহযোগিতায় আপাতত রাত্রী যাপনের জন্য একটি বাড়িতে জায়গা পায়। রাতে খাবার সময় খাবারের রুমে গিয়ে নাবিলা অবাক হয়ে তাঁকিয়ে দেখে এটা নবাবেরই বাড়ি।

“স্মার্ট নবাব” নামের এরকম একটি নাটকের রচনা করেছেন তরুণ নাট্যকার “মাসুদ রানা মাসুম” এবং নাটকটি পরিচালনা করেছেন পরিচালক “মন্জুরুল হক মন্জু”। নাটকটিতে নবাব চরিত্রে অভিনয় করেছেন জোভান আর নাবিলা চরিত্রে দেখা যাবে নাদিয়াকে। এছাড়াও প্রিয়া ছেত্রী, তূর্য নাসির, সুদীপ দাস সহ আরও অনেকে এতে অভিনয় করেছেন।নাটকটি শনিবার (২০ অক্টোবর) রাত ৮ টায় আর টিভিতে প্রচার করা হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com