রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০২:১০ পূর্বাহ্ন

জন্মদিনকে ঘিরে পরীমনির আয়োজন

জন্মদিনকে ঘিরে পরীমনির আয়োজন

মেঘ ঢাকা মনে এক মুহুর্তেই বৃষ্টি নামাতে শিশুদের নির্মল হাসি। সব শুভর প্রতিকই যেন শিশু। তাই শিশুদের সঙ্গেই জন্মদিনের আনন্দ ভাগ করে নিতে চান এই সময়ের জনপ্রিয় নায়িকা পরী মনি। আগামীকাল ২৪ অক্টোবর তার জন্মদিন। এই দিনে সাতক্ষীরায় পরীমনির জন্ম। জীবনের বিশেষ এই দিনটা গত কয়েক বছর যাবত রাজধানীর কিছু সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে কাটিয়ে আসছেন তিনি।

সেই ধারাবাহিকতায় এবারও রাজধানীর একটি শিশু কেন্দ্রের কিছু সুবিধাবঞ্ছিত শিশুর সঙ্গে আনন্দ ভাগ করে নেবেন পরীমনি। জন্মদিনের পরিকল্পনা জানতে চাইলে এভাবেই নিজের প্রত্যাশা ব্যক্ত করেন পরীমনি।

এদিকে, বরাবরের মতো ওইদিন সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনের প্রস্তুতি নিয়েছেন পরীমনি। সেখানে বন্ধু-বান্ধবের পাশাপাশি পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। তবে, এখানে একটু ভিন্নতা রাখছেন অভিনেত্রী।

গত বছর জন্মদিনে আমন্ত্রিত অতিথিদের ড্রেসকোড হিসেবে অনুরোধ করা হয়েছিল নীল-সাদা রংয়ের পোশাকের উপর। এ বছর তিনি অনুরোধ জানিয়েছেন ছেলেদের কালো এবং মেয়েদের সোনালি রংয়ের পোশাকের উপর। এছাড়া নিজের জন্যও বিশেষ ড্রেস বানিয়েছেন বলেও জানান তিনি।

শৈশবে বাবা মনিরুল ইসলাম ও মা সুলতানাকে হারানোর পর পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে পরীমনির বেড়ে উঠেছেন পরী।মিডিয়ায় মিডিয়ায় তার যাত্রা শুরু হয়েছিল ছোটপর্দায় অভিনয়ের মধ্য দিয়ে। কিন্তু স্বপ্নটা ছিল বড় পর্দা। বড় পর্দায় এসে সবার নজর কাড়তে সক্ষম হয়েছেন তিনি। খুব অল্প সময়ের মধ্যে অনেক সিনেমাতেই অভিনয় করার সোভাগ্য হয়েছে তার। ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’ সিনেমার মাধ্যমে নিজেকে প্রমাণ করেছেন ভিন্নভাবে।

জন্মদিন প্রসঙ্গে প্রসঙ্গে পরীমনি বলেন, ‘জন্মদিন আর দশটা দিনের মতই। তবে মানুষের ভালোবাসার মাঝে দিনটি বিশেষ হয়ে ওঠে। সবাই যখন দিনটিতে আমার প্রতি ভালোবাসা প্রকাশ করে তখন ভালো লাগে। ভালোবাসা নিয়েই এতোটা পথ এসেছি। সামনের দিনগুলোতে মানুষের ভালোবাসা নিয়েই এগিয়ে যেতে চাই। আরও ভালো ভালো সিনেমায় অভিনয় করে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চাই।’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com