মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৫:৫১ পূর্বাহ্ন

ঐক্যফ্রন্টের সাত দফা নির্বাচন বানচালের সাত চক্রান্ত

ঐক্যফ্রন্টের সাত দফা নির্বাচন বানচালের সাত চক্রান্ত

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্টের সাত দফা হচ্ছে আগামী সংসদ নির্বাচন বানচালের সাত চক্রান্ত। ওই নেতারা তাই আজ এক হয়েছেন।

বুধবার দুপুরে টঙ্গী সরকারি কলেজ মাঠে গাজীপুর মহানগর আওয়ামী লীগ আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নির্বাচনী গণসংযোগ ও পথসভার প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় জনগণ তাদের ওই ঐক্যকে মেনে নিয়েছে কিনা প্রশ্ন তুলে কাদের বলেন, তাদের নেতা কামাল হোসেন আছেন মঞ্চে আর পেছনে আছে তারেক রহমান। ১/১১ এর কুশীলবদের নেতৃত্ব জনগণ কি মেনে নিতে পারে।

তিনি বলেন, মইনুলকে ঐক্যফ্রন্টের নেতা হিসেবে নয়, তাকে গ্রেফতার করা হয়েছে অপরাধী হিসেবে। বিএনপি আজ মাইনাস-২ এর নেতার সঙ্গে হাত মিলিয়েছে, তার মুক্তি দাবি করছে। সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন আজ নষ্ট রাজনীতির প্রবর্তক, প্রচারক বিএনপির সঙ্গে হাত মিলিয়েছেন।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খানের সভাপতিত্বে ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় ওই পথসভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্র মন্ত্রী দীপু মনি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি মো. আখতারুজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল আলম চৌধুরী নওফেল, একেএম এনামুল হক শামীম, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন সবুজ, গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা ইউনুছ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ওয়াজ উদ্দিন মিয়া ও আফজাল হোসেন সরকার রিপন প্রমূখ।

পরে সেতুমন্ত্রী টঙ্গী থেকে আওয়ামী লীগের নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com