রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন

‘যে পাপ করেছি, তার প্রায়শ্চিত্য তো করতেই হবে!’

‘যে পাপ করেছি, তার প্রায়শ্চিত্য তো করতেই হবে!’

নানা বিষয় নিয়ে বিতর্কিত বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন। বর্তমানে তিনি ভারতে রয়েছেন। সেখানেও বিতর্ক পিছু ছাড়ছে না তার।

সম্প্রতি অঙ্কিতা ভট্টাচার্য নামের একটি মেয়ে নিজেকে ভারতের বিজেপির এমপি জর্জ বেকার ও বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের মেয়ে বলে দাবি করেছেন।

তবে জর্জ বেকার ও তার যে সন্তান রয়েছে তা বোমা ফাটানোর মতোই খবরG

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম কলকাতা ২৪X৭-এর এক প্রতিবেদনে প্রথম বিষয়টি উঠে আসে। ‘বিজেপি সাংসদ-তসলিমা ‘অবৈধ’ সম্পর্ক ফাঁস করল মেয়ে’ শিরোনামে এক প্রতিবেদনে জানানো হয়, অঙ্কিতা ভট্টাচার্য নামের ওই মেয়েটি এমনটাই দাবি করেছেন।

মেয়েটির ভাষায়, ‘আমি অঙ্কিতা ভট্টাচার্য। আমার স্বামীর নাম ইন্দ্রনাথ ভট্টাচার্য। আমার বাবার নাম জর্জ বেকার। মায়ের নাম তসলিমা নাসরিন।’

এসব তর্ক-বিতর্কের জেরে মিডিয়া সমালোচনা করেছেন বিতর্কিত এই লেখিকা।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে একটি স্ট্যাটাসটি দিয়েছেন তসলিমা নাসরিন।

বিডি২৪লাইভ ডটকমের পাঠকদের জন্য তসলিমা নাসরিনের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

ফেসবুকে তিনি লিখেছেন, ‘মিডিয়া আজ ৩০ বছর থেকে আমাকে এর ওর সঙ্গে শোয়াচ্ছে, এর ওর সঙ্গে বিয়ে দিচ্ছে, নানা কিসিমের কেচ্ছা লিখছে আমাকে নিয়ে। বানিয়ে আমার সাক্ষাতকার ছাপাচ্ছে, সম্প্রতি আমার একটি সন্তান প্রসব করেছে মিডিয়া, এরপর প্রসব করবে আমার নাতি পুতি। কাহাতক আর সওয়া যায়! কিন্তু সয়ে যাওয়া ছাড়া আর কোনো উপায় নেই আমার। নারী-পুরুষের সমানাধিকার, সমতার সমাজ, বৈষম্যহীন পৃথিবী গড়ার জন্য জীবনের ঝুঁকি নিয়ে লেখালেখি করে যে পাপ করেছি, তার প্রায়শ্চিত্য তো করতেই হবে!’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com