বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজনীতি আমার পেশা নয় আমার নেশা আলহাজ্ব এম.এ ওয়াহেদ ময়মনসিংহের ভালুকায় বিশ্ব হাতধোয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত সূর্যসেন হলে কোনো ‘টর্চার সেল’ নেইঃ হল সংসদ জাপান ভয়াবহ তাইফুন এর সম্মুখীন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত  শিশুর কান-লিঙ্গ কেটে নৃশংসভাবে হত্যা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে ৭ ইউপি সদস্যের অভিযোগ ময়মনসিংহের ভালুকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন ও বাল্য বিবাহ নিরোধ দিবস পালিত ময়মনসিংহের ভালুকায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাভারে ৩ কিশোরীকে ধর্ষণ
‘এমন বাবার জন্য আমরাও কাঁদব না, তুমিও কাঁদবা না মা’

‘এমন বাবার জন্য আমরাও কাঁদব না, তুমিও কাঁদবা না মা’

এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। রঙ নাম্বার ছবির এই নায়িকা অনেক ধরেই মিডিয়া থেকে দূরে আছেন তিনি৷ গত ৭ মে শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠান তার স্বামী খোরশেদ আলম।

পরবর্তীতে সংসার বাঁচানোর জন্য শ্রাবন্তী নানাভাবে চেষ্টা করেন। কিন্তু, বিষয়টি মীমাংসা হয়নি। অবশেষে দুই মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তীর বড় মেয়ে রাবিয়াহ আলম আর ছোট মেয়ে আরিশা আলম এখন মায়ের সঙ্গেই রয়েছেন।

রোববার (২৮ অক্টোবর) যুক্তরাষ্ট্রে পৌঁছে অভিনেত্রী শ্রাবন্তী তার ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তার ব্যক্তিজীবনের কিছু কথাও শেয়ার করেছেন ‘রং নাম্বার’ সিনেমার এই নায়িকা।

যুক্তরাষ্ট্রে ফিরে গিয়ে শ্রাবন্তী ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, সুন্দরভাবে পৌঁছালাম। এখানে (যুক্তরাষ্ট্রে) ভালোয় ঠাণ্ডা, আমার দুই মেয়ে ভীষণ খুশি। ওদের স্কুল শুরু হবে, স্কুলে যাবে। নতুন জীবন, নতুন দুনিয়া। সবাই দোয়া করবেন আমার দুই মেয়ে আর আমার জন্য। আর কোনও ঝড় যেন আমাদের তিন জনকে ভেঙে দিতে না পারে। ওরা অনেক চেষ্টা করেছে ওদের বাবাকে কাছে পেতে, অনেক কষ্টও পেয়েছে। কিন্তু, ওরা নিজেরাই এখন ক্লান্ত। এত ছোট দুটি বাচ্চার বিবেক আর বুদ্ধির কাছে আমি হেরে গেছি। ওদের মন খারাপ হয়, কিন্তু আমাকে বুঝতে দেয় না। উল্টো আমাকে বলেছে শক্ত হতে। ‘এমন বাবার জন্য আমরাও কাঁদব না, তুমিও কাঁদবা না মা।’ এটা আমার রাবিয়াহ আমাকে বলে।’

শ্রাবন্তীর মা শারীরিক অসুস্থতায় ভুগছেন উল্লেখ করে তিনি আরও লিখেছেন, ‘আমার মা অনেক অসুস্থ। আল্লাহ আমার মাকে ভালো রাখুক। কৃতজ্ঞ আমি অনেকের কাছে, বলে শেষ করতে পারবো না। কিছু মানুষ আমাকে এত ভালোবাসেন, তাদের সুস্থতা কামনা করি। সবাই ভালো থাকবেন, দোয়া করবেন। দেখা হবে আবার দেশের মাটিতে।’ বলেন, অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com