শুক্রবার, ২৯ মে ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা লক্ষ্মীপুর” লোকে লোকারন্য মতির হাট মেঘনা নদীর পাড়-সময়ের ধারা হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষ্মীপুরে’পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা মানবাধিকার সংস্থা-সময়ের ধারা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুজাহিদুল ইসলাম-সময়ের ধারা
‘এমন বাবার জন্য আমরাও কাঁদব না, তুমিও কাঁদবা না মা’

‘এমন বাবার জন্য আমরাও কাঁদব না, তুমিও কাঁদবা না মা’

এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। রঙ নাম্বার ছবির এই নায়িকা অনেক ধরেই মিডিয়া থেকে দূরে আছেন তিনি৷ গত ৭ মে শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠান তার স্বামী খোরশেদ আলম।

পরবর্তীতে সংসার বাঁচানোর জন্য শ্রাবন্তী নানাভাবে চেষ্টা করেন। কিন্তু, বিষয়টি মীমাংসা হয়নি। অবশেষে দুই মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তীর বড় মেয়ে রাবিয়াহ আলম আর ছোট মেয়ে আরিশা আলম এখন মায়ের সঙ্গেই রয়েছেন।

রোববার (২৮ অক্টোবর) যুক্তরাষ্ট্রে পৌঁছে অভিনেত্রী শ্রাবন্তী তার ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তার ব্যক্তিজীবনের কিছু কথাও শেয়ার করেছেন ‘রং নাম্বার’ সিনেমার এই নায়িকা।

যুক্তরাষ্ট্রে ফিরে গিয়ে শ্রাবন্তী ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, সুন্দরভাবে পৌঁছালাম। এখানে (যুক্তরাষ্ট্রে) ভালোয় ঠাণ্ডা, আমার দুই মেয়ে ভীষণ খুশি। ওদের স্কুল শুরু হবে, স্কুলে যাবে। নতুন জীবন, নতুন দুনিয়া। সবাই দোয়া করবেন আমার দুই মেয়ে আর আমার জন্য। আর কোনও ঝড় যেন আমাদের তিন জনকে ভেঙে দিতে না পারে। ওরা অনেক চেষ্টা করেছে ওদের বাবাকে কাছে পেতে, অনেক কষ্টও পেয়েছে। কিন্তু, ওরা নিজেরাই এখন ক্লান্ত। এত ছোট দুটি বাচ্চার বিবেক আর বুদ্ধির কাছে আমি হেরে গেছি। ওদের মন খারাপ হয়, কিন্তু আমাকে বুঝতে দেয় না। উল্টো আমাকে বলেছে শক্ত হতে। ‘এমন বাবার জন্য আমরাও কাঁদব না, তুমিও কাঁদবা না মা।’ এটা আমার রাবিয়াহ আমাকে বলে।’

শ্রাবন্তীর মা শারীরিক অসুস্থতায় ভুগছেন উল্লেখ করে তিনি আরও লিখেছেন, ‘আমার মা অনেক অসুস্থ। আল্লাহ আমার মাকে ভালো রাখুক। কৃতজ্ঞ আমি অনেকের কাছে, বলে শেষ করতে পারবো না। কিছু মানুষ আমাকে এত ভালোবাসেন, তাদের সুস্থতা কামনা করি। সবাই ভালো থাকবেন, দোয়া করবেন। দেখা হবে আবার দেশের মাটিতে।’ বলেন, অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com