শনিবার, ১২ অক্টোবর ২০১৯, ১১:১১ অপরাহ্ন

স্বামীর পরকীয়ায় স্ত্রীর করুণ পরিণতি!

স্বামীর পরকীয়ায় স্ত্রীর করুণ পরিণতি!

স্বামীর জন্য নানান ব্রত পালন করতেন স্ত্রী। স্বামীর দীর্ঘ আয়ু কামনা করে উপোস থেকে (চাঁদের মুখ দেখা) ব্রতও রেখেছিলেন হতভাগা স্ত্রী দীপিকা চৌহান (৩২)। আর সেই স্বামীই তাকে আট তলার ফ্ল্যাটের ব্যালকনি থেকে ঠেলে ফেলে দিয়ে খুন করে। শনিবার (২৭ অক্টোবর) রাতে মর্মান্তিক এ ঘটনা ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যের গুরুগ্রামের আনসাল ভ্যালি ভিউ সোসাইটি আবাসনে।

পুলিশ জানতে পেরেছে, ওই আবাসনেরই এক বিবাহিত নারীর সঙ্গে সম্প্রতি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন বিক্রম। প্রাথমিক তদন্তেও উঠে এসেছে একই তথ্য। পুলিশের অনুমান, পরকীয়া সম্পর্কের এই টানাপড়েনের জেরেই স্ত্রীকে খুন করতে পারেন বিক্রম। পুলিশি হেফাজতে নিয়ে অভিযুক্তকে জেরা করে আরও তথ্য জোগাড়ের চেষ্টা করছেন তদন্তকারী অফিসাররা।

নিহত দীপিকার বাবার অভিযোগ, বিক্রম-দীপিকার ফ্ল্যাটে ওই নারীর যাতায়াত ছিল। দীপিকার অনুপস্থিতিতে মাঝে মধ্যেই তিনি ফ্ল্যাটে আসতেন। তার জেরে হামেশাই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হত। দীপিকা ওই নারীর সঙ্গে সম্পর্কের প্রতিবাদ করায় মারধরও করা হতো তাঁকে।

দীপিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে তার স্বামী বিক্রম চৌহানকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি একটি বেসরকারি সংস্থার উঁচু পদে কাজ করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com