শনিবার, ০১ অগাস্ট ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুর বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির পাটোয়ারী-সময়ের ধারা হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী বঙ্গবন্ধু কে কটূক্তি : চবি শিক্ষকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা ! সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী জঙ্গি হামলার আশঙ্কা, পুলিশের সব ইউনিটকে সতর্ক করে চিঠি করোনায় দেশে নতুন মৃত্যু ৩৭ জনের ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা লক্ষ্মীপুরে উম্যান এন্ড চাইল্ড এ্যাডভান্সমেন্ট সোসাইটি(ওয়াকাস)এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন সেরা হোটেল রিসোর্ট নির্বাচিত ওয়েস্টিন ঢাকা, প্যালেস লাক্সারি রিসোর্ট ও জালালপুর ইকো রিসোর্ট লকডাউনের ফলে চবি ক্যাম্পাসে কমেছে করোনা সংক্রমণ !
এক পর্ন তারকার জবানবন্দি শুনলে অবাক হবেন

এক পর্ন তারকার জবানবন্দি শুনলে অবাক হবেন

সিডনির মেয়ে ২৫ বছর বয়সী লানা জেড। পেশায় তিনি পর্ন ছবির নায়িকা। সম্প্রতি সংবাধমাধ্যমকে তিনি জানিয়ে‌‌‌‌‌‌‌‌‌‌‌‌ছেন নিজের কাজের অভিজ্ঞতার কথা। আসুন, তাঁর মুখ থেকে আমরাও জেনে নিই পর্ন ছবির দুনিয়ার কিছু অজানা কাহিনী। সাধারণত যে দিনগুলিতে লানাদের শুটিং থাকে, সেই দিন পর পর একাধিক দৃশ্যে অভিনয় করতে হয় নীল ছবির নায়িকাদের। কাজের আগেই প্রযোজক সংস্থা জানিয়ে দেয়, পরবর্তী দৃশ্যে কী বা কতটুকু করতে হবে তাঁদের। অভিনেত্রীদের সম্মতি আদায় এ ক্ষেত্রে অত্যন্ত জরুরি। বিশেষত সাম্প্রতিককালে কয়েকজন নায়িকা তাঁদের পুরুষ সহ-অভিনেতাদের বিরুদ্ধে অভিনয়ের ছলে ধর্ষণের অভিযোগ আনার পর থেকেই এই বিষয়টিতে গুরুত্ব দেওয়া শুরু হয়।

অস্ট্রেলিয়ার পর্ন ফিল্মে তেমন দুঃসাহসিক কাজ কিছু করতে হয় না বলেই জানান লানা। মূলত এক বা একাধিক পুরুষের সঙ্গে অথবা আরেকটি মেয়ের সঙ্গে ভালোবাসার দৃশ্যে অভিনয় করার ‌অতিরিক্ত কি‌ছু করতে হয় না আমাদের, জানান লানা। অস্ট্রেলিয়াতে পর্ণ ফিল্মে রোজগার তেমন নেই। কাজেই বেশির ভাগ অভিনেত্রীই অভিনয়ের পাশাপাশি রোজগারের অন্য পথ খোলা রাখেন। অধিকাংশ ক্ষেত্রেই তাঁরা যৌনকর্মী হিসেবেও কাজ করে থাকেন। লানা নিজেও এসকর্ট হিসেবে কাজ করেন।

লানা জানান, বর্তমানে টু‌ইটার যৌনপেশার ক্ষেত্রে সবচেয়ে সহায়ক সোশ্যাল মিডিয়া, কারণ টুইটারে কোনো সেন্সরশিপ নেই। লানা আরও বলেন, পর্ন ফিল্মের অভিনেত্রী বা যৌনকর্মীদের সম্পর্কে মানুষের মনে যে ভুল ধারণাটি সবচেয়ে প্রবল তা হলো এই যে, আমরা বাধ্য হয়ে এই পেশায় এসেছি। এটা কিন্তু একেবারেই ভুল ধারণা। আমি নিজে উচ্চশিক্ষিত, বুদ্ধিমতী, আমার এই কাজে আসবার কোনো বাধ্যবাধকতা ছিল না। তা সত্ত্বেও এই পেশায় আমার আসা, এই কাজটাকে আমি ভালোবাসি বলে। তাঁর এই বক্তব্য নীল ছবি ও তার অভিনেতা-অভিনেত্রী সম্পর্কে সাধারণ মানুষের অনেক ভুল ধারণাকেই বদলে দিতে সক্ষম হবে বলে আশা করেন লানা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com