বুধবার, ২০ মে ২০২০, ০৩:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষীপুরে নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পারাপারে-মোবাইল কোর্টে জরিমানা- সময়ের ধারা লক্ষীপুরের ১৩নং দিঘলীতে প্রবাসি আলতাফ’ অসহায় ও ইমাম মোয়াজ্জেমদের মাঝে ঈদ উপহার বিতরণ-সময়ের ধারা লক্ষীপুরের ঢাকাস্থ চররুহিতা ফোরামের ইমাম-মুয়াজ্জিনদের জন্য ঈদ উপহার- সময়ের ধারা কেজি শ্রেণির শিক্ষার্থী মুনতাহা মারসি’র ছবি নিলামে রংপুরে “মানব ফাউন্ডেশন” এর উদ্যোগে শতাধিক পরিবারে ত্রান বিতরণ অভিনেত্রী অপ্সরা সুহির আজ জন্মদিন ফরিদপুর ‘মানুষ মানুষের জন্য’ সংগঠনের পক্ষ থেকে ঈদসামগ্রী বিতরন দাউদকান্দিতে শিক্ষার্থীদের উদ্যোগে ৪০০ পরিবারকে উপহার সামগ্রী বিতরন কোথায় আমাদের বিবেক? ফারিয়া আক্তার- সময়ের ধারা ৪ নং ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাসান মাহমুদ গ্রাম পুলিশদেরকে ঈদ সামগ্রী বিতরণ- সময়ের ধারা
নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে

নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে বলে।

রবিবার (১১ নভেম্বর) গণভবনে একথা জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, স্বল্পমেয়াদে কোন দেশের উন্নয়ন করা সম্ভব নয়। এজন্য দীর্ঘমেয়াদী পরিকল্পনায় দেশকে এগিয়ে নিচ্ছে আওয়ামী লীগ। আবারও ক্ষমতায় এলে দেশকে দারিদ্র্যমুক্ত ঘোষণা করা হবে।

প্রধানমন্ত্রী আরও বলেন, আমাদের যুব সমাজের বেকারত্ব দূর করার জন্যে সরকারি খাত উন্মুক্ত করে দিয়েছি। মোবাইল থেকে শুরু করে এত টেলিভিশন, বিদ্যুৎকেন্দ্র, ব্যাংক, বিমা, বিমান, হেলিকপ্টার সার্ভিস থেকে শুরু করে আজ যা কিছু দেখা যায় তা আমাদের করা। আমি একটি চিন্তা করেছি কর্মসংস্থানের সুযোগ বাড়তে পারে।

শেখ হাসিনা বলেন, আমাদের উন্নয়নের সবচেয়ে বড় বিষয় হচ্ছে গ্রাম পর্যায়ে। উন্নয়ন শহরের মানুষের জন্য নয়। কর্মসংস্থান ব্যাংক করে দিয়েছিলাম। সেই ব্যাংকে কোনো যুবক জামানত ছাড়া ঋণ নিতে পারে। প্রথম পর্যায়ে এটি এক লাখ এবং পরে দুই লাখ করে দিয়েছি। যাতে তারা একটি কিছু নিয়ে কাজ করে খাক।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com