বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৮:২১ পূর্বাহ্ন

স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন, প্রেমিকের মৃত্যুদণ্ড

স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন, প্রেমিকের মৃত্যুদণ্ড

ঝালকাঠির কাঁঠালিয়ায় পরকীয়া প্রেমের কারণে স্বামী হত্যা করার অভিযোগ প্রমাণিত হওয়ায় তার স্ত্রীকে যাবজ্জীবন এবং স্ত্রীর পরকীয়া প্রেমিককে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

রোববার (১১ নভেম্বর) সকালে ঝালকাঠি জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক আসামিদের উপস্থিতিতে রায় ঘোষণা করেন।

দণ্ডিরা হলেন, জেলার কাঁঠালিয়া উপজেলার পশ্চিম শৈলজালিয়া গ্রামের গৃহবধূ পারুল বেগম (২৬) এবং তার পরকীয়া প্রেমিক একই উপজেলার পূর্ব কৈখালি গ্রামের নূর মোহাম্মদ হাওলাদেরর ছেলে খোকন হাওলাদার (৩৫)।

সূত্রে জানা যায়, পরকীয়া প্রেমে বাধা হওয়ায় ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি রাতে পশ্চিম শৈলজালিয়া গ্রামের প্রয়াত আমজাদ আলী হাওলাদারের ছেলে দিন মজুর নাসিরউদ্দিন ওরফে নসা হাওলাদারকে (৩৪) তার স্ত্রী পারুলের সহযোগিতায় পরকীয়া প্রেমিক খোকন কুপিয়ে হত্যা করে। দণ্ডিত খোকন নাসিরউদ্দিনের বন্ধু ছিলো। ওই বাড়িতে যাতায়াতের ফলে খোকনের সাথে বন্ধুর স্ত্রী পারুলের পরকীয়া প্রেমের সম্পর্ক হয়। খুনের কিছুদিন আগে বিয়ষটি জানতে পারেন স্বামী নাসিরউদ্দিন। এ নিয়ে ঝগড়া-বিবাদও হয়। খুনের ১২ বছর আগে পারুলের সাথে নাসির উদ্দিনের বিয়ে হয়েছিলো। তাদের ঘরে তিন সন্তান রয়েছে।

উল্লেখ্য, খুনের ঘটনায় নিহতের ভাই সোহরাব হাওলাদার বাদী হয়ে পরদিন ভাইয়ের স্ত্রী পারুল ও প্রেমিক খোকনকে আসামি করে কাঁঠালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কাঁঠালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম ২০১৪ সালের ৩০ এপ্রিল অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১৭ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে এ রায় ঘোষণা করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com