মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯, ১০:১০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ-৫ আসনে নৌকার মনোনয়ন পেলেন আফজাল হোসেন এমপি

কিশোরগঞ্জ-৫ আসনে নৌকার মনোনয়ন পেলেন আফজাল হোসেন এমপি

মোহাম্মদ মাকসুদুল হাসান ভূঁইয়া রাহুলঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৫ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান সাংসদ আলহাজ্ব মো. আফজাল হোসেন।

রবিবার (২৫ নভেম্বর, ২০১৮) বঙ্গবন্ধু এভিনিউয়ে অবস্থিত আওয়ামী লীগের পার্টি অফিস থেকে চূড়ান্ত মনোনয়ন চিঠি গ্রহণ করেন।

আলহাজ্ব মো. আফজাল হোসেন পরপর দু’বারের নির্বাচিত সাংসদ। এ নিয়ে তিনি তৃতীয়বারের মতন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন পেলেন।

আলহাজ্ব আফজাল হোসেনের মনোনয়ন প্রাপ্তিতে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে ব্যাপক খুশির জোয়ার বইছে বলে জানা গেছে। তাঁকে তৃতীয় বারের মতন মনোনয়ন দেওয়ায় আওয়ামীলীগের নেতা-কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মনোনয়ন বোর্ডের সকল সদস্যগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মনোনয়নের বিষয়ে আলহাজ্ব মো. আফজাল হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে তৃতীয়বারের মতন মনোনয়ন দেওয়ায় আমি বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। একই সঙ্গে যাঁরা মনোনয়ন বোর্ডে ছিলেন তাঁদেরকেও আন্তরিক ধন্যবাদ। আমাকে যে মহান দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি সততা ও নিষ্ঠার সঙ্গে পূর্ণ করবো।

তৃতীয়বারের মতন এমপি নির্বাচিত হওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, বর্তমানে বাজিতপুর-নিকলী আসন আওয়ামী লীগের ঘাঁটি। স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে তৃতীয়বারের মতন এমপি নির্বাচিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে সদা সচেষ্ট থাকবেন বলে তিনি জানান।

একটি স্বচ্ছ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নৌকাকে বিজয়ী করার জন্য একসঙ্গে কাজ করার লক্ষ্যে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সকলের প্রতি আহবান জানান আলহাজ্ব আফজাল হোসেন এমপি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com