মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০২:৪৫ অপরাহ্ন

গোল্ডেন গ্লোব : লালগালিচা মাতালেন যাঁরা

গোল্ডেন গ্লোব : লালগালিচা মাতালেন যাঁরা

গেল বছর গোল্ডেন গ্লোবের লালগালিচায় হলিউডের প্রথম সারির তারকারা কর্মক্ষেত্রে যৌন হেনস্তার প্রতিবাদে সরব হয়েছিলেন। এই বছর ৭৬তম গোল্ডেন গ্লোব অনুষ্ঠিত হলো গতকাল রোববার। সেখানে বার্তা একই থাকলেও তারকাদের অভিব্যক্তি ছিল একদম আলাদা।

রামধনুর সাতরংই দেখা গেল যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলটনে। লেডি গাগা, ক্লেয়ার ফয়, র‍্যাচেল ব্রোসনা থেকে শুরু করে কেলভিন ক্লেইন, এমি অ্যাডামস প্রত্যেকেই উপস্থিত ছিলেন।

‘এ স্টার ইজ বর্ন’ সিনেমার জন্য পুরস্কার পান লেডি গাগা। গাউনের সঙ্গে হীরার গয়নায় সেজেছিলেন তিনি। একই সিনেমায় সেরা অভিনেতার পুরস্কার পান ব্র্যাডলি কুপার।

‘ক্যান ইউ এভার ফরগিভ মি’ ছবির জন্য একই ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন মেলিসা ম্যাকার্থি। দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে। অন্যদিকে পিঙ্ক গাউনে সেজে রেজিনা কিংকেও বেশ সুন্দর দেখাচ্ছিল।

এ ছাড়া পেনেলোপ ক্রুজ, সান্দ্রা ওহ, এমা স্টোন, নিকোল কিডম্যান, দাকোটা ফ্যানিংসহ হলিউডের প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন এই আয়োজনে।

পুরুষ তারকারাও মাতিয়েছেন লালগালিচা। ব্রিটিশ তারকা ইদ্রিস এলবা সবুজ রঙের জ্যাকেট ও ওয়েস্টকোট পরেছিলেন। অন্যদিকে ড্যারেন ক্রিস পরেন সাদাকালো ফ্লোরাল প্যাটার্নের পোশাক। ব্র্যাডলি কুপার ক্লাসিক হোয়াইট ডিনার জ্যাকেট ও স্পাইক লি আপাদমস্তক বেগুনি পোশাকে সেজে উপস্থিত হয়েছিলেন।

সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার জিতেছেন রেজিনা কিং। ‘ইফ বিল স্ট্রিট কুড টক’ ছবিতে অভিনয়ের জন্য এ পুরস্কার জেতেন তিনি। সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার জিতেছেন মাহিরশালা আলি। ‘গ্রিন বুক’ ছবিতে অভিনয়ের জন্য এ পুরস্কার জেতেন তিনি। সূত্র : ইন্ডিয়া টিভি

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com