শুক্রবার, ২৯ মে ২০২০, ০৪:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা লক্ষ্মীপুর” লোকে লোকারন্য মতির হাট মেঘনা নদীর পাড়-সময়ের ধারা হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষ্মীপুরে’পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা মানবাধিকার সংস্থা-সময়ের ধারা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুজাহিদুল ইসলাম-সময়ের ধারা
টাঙ্গাইলে ড্রেন থেকে উদ্ধার হওয়া সেই নবজাতকের মৃত্যু

টাঙ্গাইলে ড্রেন থেকে উদ্ধার হওয়া সেই নবজাতকের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ড্রেন থেকে উদ্ধার হওয়া সেই নবজাতক শিশুটির চিকিৎসাধীন অবস্থায় ঢাকা শিশু হাসপাতালে মৃত্যু হয়।

সোমবার সকাল ৯:৩০ মিনিটের দিকে শিশুটির মৃত্যু হয়। শিশুটির মৃত্যুতে জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আব্দুল হামিদ ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নারায়ন চন্দ্র সাহা গভীর শোক প্রকাশ করেছেন।

এ ব্যাপারে টাঙ্গাইল সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল হামিদ বলেন, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। এই মৃত্যুতে ব্যক্তিগতভাবে আমি খুব কষ্ট পেয়েছি। ঢাকা সমাজ সেবা কার্যালয়ের পক্ষ থেকে শিশুটির দাফনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি শুক্রবার সন্ধ্যার দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের এক নারী পরিচ্ছন্নতাকর্মী হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ডের পেছনের ড্রেন থেকে ওই নবজাতককে উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করেন। শিশুটি হাসপাতালের স্পেশাল কেয়ার ইউনিটে চিকিৎসাধীন ছিল। শিশুটির ওজন হয়েছে মাত্র এক কেজি ৩০০ গ্রাম। এ ধরনের শিশু খুব ঝুঁকিপূর্ণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা স্থানান্তর করা হয়। পরে ৬ জানুয়ারি উন্নত চিকিৎসার জন্য ঢাকা শিশু হাসপাতালে শিশুটিকে প্রেরণ করা হয়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com