শুক্রবার, ২২ মে ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষীপুরে বাড়ছে করোনায় আক্রান্ত রোগী,একদিনে ২২ জন-সময়ের ধারা লক্ষীপুরে চররুহিতা সানরাইজ সমাজকল্যাণ ফাউন্ডেশন এর উদ্দেগে ১টি সেলাই মেশিনসহ কিছু পরিবারকে ঈদ উপহার লক্ষীপুর চররুহিতা সানরাইজ সমাজকল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ১ টি সেলাই মেশিন ও কিছু পরিবারকে ঈদ উপহার -সময়ের ধারা ১০০০ হাজার কর্মহীনের মাঝে ক্যান্টনমেন্ট থানা আওয়ামীলীগ এর ঈদ উপহার সাতক্ষীরায় তাণ্ডব চালিয়ে রাজশাহী গিয়ে ক্ষমতা হারায় ‘আম্পান’ কালিজিরার উপকারিতা আজ সারাদিন বৃষ্টি থাকবে সাবেক দুই জামাতাকে দিয়ে মেয়েকে ‘গণধর্ষণ’ করালেন মা! ‘আম্পান’ তাণ্ডবে শিশুসহ ৯ মৃত্যু করোনা যোদ্ধা হিসেবে একজন সফল চেয়ারম্যান কামাল হোসেন হাদী
ভয়ে কুকুরকে ঢিল, তারপর পোষা কুকুর মনিব যে শাস্তি দিলেন পথচারীকে

ভয়ে কুকুরকে ঢিল, তারপর পোষা কুকুর মনিব যে শাস্তি দিলেন পথচারীকে

ভয় পেয়ে পোষা কুকুরকে ঢিল মারেন পথচারী যুবক। এতে ওই কুকুরের মনিব ক্ষুব্ধ হয়ে শাস্তি দেন পথচারীকে। ভাবছেন, কি আর এমন শাস্তি! অবাক হবেন, তিনি সোজা ঘর থেকে বন্দুক এনে গুলি করে পথচারীকে মেরেই ফেলেন।

কলকাতার আনন্দবাজার পত্রিকা খবর দিয়েছে, অবাক এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর-পূর্ব দিল্লির ওয়েলকাম কলোনি এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ওয়েলকাম কলোনির রাস্তা দিয়ে যাচ্ছিলেন বছর তিরিশের আফাক। রাস্তার ধারেই ছিল স্থানীয় বাসিন্দা মেহতাবের একটি পোষা কুকুর।

আফাক কুকুরের পাশ দিয়ে যাওয়ার সময় তার দিকে তেড়ে কামড়াতে আসে কুকুরটি। প্রচণ্ড জোরে ডাকতে শুরু করে। ভয় পেয়ে কুকুরের দিকে রাস্তায় পড়ে থাকা ইট-পাথরের কয়েকটি টুকরো ছুড়ে মারেন আফাক।

ঢিল ছোড়া দেখেই কুকুরের মালিক মেহতাব চটে যান। আফাকের সঙ্গে শুরু হয় তর্ক-বিতর্ক। তার মধ্যেই ঘরে ঢুকে একটি আগ্নেয়াস্ত্র বের করে আনেন মেহতাব।

অভিযোগ, কিছু বুঝে ওঠার আগেই আফাককে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন মেহতাব। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি।

গুলি চালিয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যান মেহতাব। গুলির শব্দে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তারাই আশঙ্কাজনক অবস্থায় আফাককে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, খুনের অভিযোগ দায়ের করে মামলা রুজু হয়েছে। অভিযুক্তের খোঁজে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com