বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪৫ পূর্বাহ্ন

বিভিন্ন পদে নিয়োগ দেবে মোংলা কাস্টম হাউস

বিভিন্ন পদে নিয়োগ দেবে মোংলা কাস্টম হাউস

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মোংলা কাস্টম হাউস, খুলনা। অনলাইন মাধ্যমসহ বিভিন্ন পত্র পত্রিকায় এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। ১৪টি পদে মোট ৩৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী সব যোগ্য বাংলাদেশি নাগরিকরা আবেদন করতে পারেন।

পদের নাম

কম্পিউটার অপারেটর, পরিসংখ্যান অনুসন্ধায়ক, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহাকারী, ডাটা এন্ট্রি অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ড্রাইভার, সিপাই, ভান্ডারী, টোপাস, রেকর্ড সাপ্লায়ার, গার্ড এবং কুক।

পদসংখ্যা

১৪টি পদে সর্বমোট ৩৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাসসহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য অভিজ্ঞতার প্রয়োজন আছে। আবেদনের জন্য ১৫ জানুয়ারি, ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫-এর অনুযায়ী বিভিন্ন পদের জন্য বিভিন্ন গ্রেডে (গ্রেড ১১-২০তম) বেতন ভাতা ও অন্যান্য সব ধরনের সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের (http://mch.teletalk.com.bd) অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছে ১৫ জানুয়ারি, ২০১৯ তারিখ এবং আবেদন করা যাবে আগামী ৩১ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

সূত্র : দৈনিক প্রথমআলো, ১৪ জানুয়ারি, ২০১৮।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com