বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:২৮ পূর্বাহ্ন

পটুয়াখালীতে দাখিল মাদরাসার ছাত্রীকে গণধর্ষণ; ইউপি সদস্য গ্রেফতার

পটুয়াখালীতে দাখিল মাদরাসার ছাত্রীকে গণধর্ষণ; ইউপি সদস্য গ্রেফতার

পটুয়াখালীর রাঙ্গাবালীতে সপ্তম শ্রেণির মাদরাসার ছাত্রীকে গণধর্ষণের পর হত্যার ঘটনায় শনিবার (১৯ জানুয়ারি) রাতে আটজনকে আসামি করে রাঙ্গাবালী থানায় মামলা করা হয়েছে। ওইদিন রাতেই পুলিশ মামলার আসামি রাঙ্গাবালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য নবীনূর রহমানকে গ্রেফতার করেছে।

মামলার অন্য আসামিরা হচ্ছেন- সুমন চৌকিদার, দানেশ চৌকিদার, সেরাজুল চৌকিদার, ছাদের চৌকিদার, ইমরান চৌকিদার, রাকিব চৌকিদার ও মোফা। এদের মধ্যে মোফার বাড়ি উপজেলার কাছিয়াবুনিয়া গ্রামে এবং বাকিদের বাড়ি সামুদাবাদ গ্রামে।

মামলার অভিযোগে বলা হয়, রাঙ্গাবালী হামিদিয়া মহিলা দাখিল মাদরাসার সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে গত বছরের ২৪ অক্টোবর নিজ বাড়িতে ধর্ষণ করে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় তিন মাস পর গত ৩ জানুয়ারি পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি নালিশি অভিযোগ করা হয়।

অভিযোগটি আমলে নিয়ে বিচারক রাঙ্গাবালী থানার ওসিকে তদন্ত করে মামলা গ্রহণের আদেশ দেন। তদন্ত প্রতিবেদন পেয়ে শনিবার রাতে রাঙ্গাবালী থানায় এ মামলাটি রুজু করা হয়। পরে কাছিয়াবুনিয়া পুলঘাট বাজার এলাকা থেকে আসামি ইউপি সদস্য নবীনূরকে গ্রেফতার করে পুলিশ।

রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র জানান, গণধর্ষণের পর ওই ছাত্রীকে হত্যার আলামত ময়নাতদন্তে পাওয়া গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেয়ে মামলাটি রুজু করা হয়। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com