বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০২:০১ পূর্বাহ্ন

গাংনীর করমদি মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠিত

গাংনীর করমদি মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি : গাংনী উপজেলার করমদি মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।করমদি মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।আজ রবিবার দিনব্যাপী বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহঃ আলম হুসাইন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারী শিক্ষা অফিসার মনিরুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করমদি মাধ্যমিক বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি সুযোগ্য প্রধান শিক্ষকের সুচিন্চিত পরামর্শ ও দিক নির্দেশনায় আধুনিক মানের বিদ্যাপীঠ হিসাবে গড়ে উঠেছে। বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষক মন্ডলীদের আন্তরিকতায় একটি সুন্দর ও মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠতে পারে। এই বিদ্যালয়ে পিছিয়ে পড়া শিক্ষার্থীদের অতিরিক্ত ক্লাস নেয়ার ব্যবস্থা করে প্রধান শিক্ষক প্রশংসা কুড়িয়েছেন। বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাল ফলাফলের উপর জোর দিয়ে বলেন, এই বয়সে তোমরা এ্যানরয়েড মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত থাকবে। তিনি বিদায়ী এসএসসি পরীক্ষার্থীদের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাংনী সন্ধানী সংস্থার নির্বাহী পরিচালক আবু জাফর, উপজেলার হিন্দা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস,আ্ই জাকির হোসেন, গ্রামের প্রবীণ ব্যক্তিত্ব আব্দুর রশীদ, ইসমাইল হোসেন, সমাজ সেবক সিরাজুল হক প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, করমদি মাধ্যমিক বিদ্যালয়ের সহঃ প্রধান শিক্ষক আবুল কাশেম,সহকারী শিক্ষক নিমছার আলী, প্রগতি বিদ্যানিকেতনের পরিচালক আমিরুল ইসলাম,পরিচালনা পর্ষদের সাবেক সদস্য আমিরুল ইসলাম,নেটিজেন আইটির প্রতিনিধি মুজাহিদ মুন্না, গ্রামের বিশিষ্ট ব্যক্তিত্ব সামসুজ্জোহাসহ ছাত্র ছাত্রীরা তাদের অভিমত প্রকাশ করেন।
অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন,করমদি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহঃ আলম হুসাইন।
অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের রজনী গন্ধার ষ্টিক ও ফুলের পাঁপড়ি ছিটিয়ে বরণ করা হয়। এছাড়াও বিদায়ী শিক্ষার্থীদের উপহার সামগ্রী প্রদান করা হয়। এক পর্যায়ে বিদায়ী শিক্ষার্থীরা বিদ্যালয়ের স্মৃতি ধরে রাখতে বিভিন্ন উপহার সামগ্রী (সাউন্ড সিস্টেম, প্রিন্টার) প্রধান শিক্ষকের হাতে তুলে দেয়।অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
পরে অনুষ্ঠানের ২য় পর্বে বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের সহকারী শিক্ষক এর উপস্থাপনায় নাচ, গান, কৌতুক পরিবেশন করেন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com