বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ০৫:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ!
দ্বিতীয় দেখায় প্রতিশোধ নিল মিরাজের রাজশাহী

দ্বিতীয় দেখায় প্রতিশোধ নিল মিরাজের রাজশাহী

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে প্রথম দেখাটা খুব একটা সুখকর ছিল না রাজশাহী কিংসের। মাত্র ১২৪ রানে ইনিংস গুটিয়ে নিয়ে পরে হেরেও ছিল পাঁচ উইকেটে। সেই দলটির বিপক্ষে দ্বিতীয় দেখায় দারুণ জয় তুলে নিয়েছে মেহেদী হাসান মিরাজের দল। ম্যাচে ৩৮ রানে জিতে বলা যায় প্রতিশোধ নিয়েছে তারা।

আজ সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে রাজশাহীর করা ১৭৬ রানের বিশাল সংগ্রহের জবাবে কুমিল্লার ইনিংস গুটিয়ে যায় ১৩৮ রানে।

লক্ষ্য বড়, তাই বেশ সতর্কভাবেই শুরু করেছিল কুমিল্লা। সূচনাটা ভালোই ছিল। একপর্যায়ে মনে হয়েছিল ম্যাচটি জিততেও পারে কুমিল্লা। কারণ উইকেটে তখনো পাকিস্তানি ব্যাটসম্যান শহীদ আফ্রিদি। কিন্তু ইনিংসের ১৭তম ওভারে সব চিত্র পাল্টে দেন কাটার-মাস্টার মুস্তাফিজুর রহমান। তাঁর সেই ওভারে মাত্র তিন রান নিতে নিতে পারেছেন এই পাকিস্তানি তারকা। পরে আর সম্ভব হয়নি ম্যাচে ঘুরে দাঁড়ানো।

মুস্তাফিজ ৩.২ ওভার বল করে এক উইকেট নিয়েছেন, কিন্তু মাত্র ৮ রান খরচ করেছেন। তাঁর এই অসাধারণ বোলিং নৈপুণ্যে ম্যাচে ফিরে রাজশাহী। পেসার কামরুল ইসলাম রাব্বিও দারুণ বল করেছেন, তিন ওভার বল করে ১০ রান দিয়ে চার উইকেট তুলে নেন।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে রাজশাহী বড় সংগ্রহ গড়ে ইংলিশ ব্যাটসম্যান লরি ইভান্সের চমৎকার সেঞ্চুরির ওপর ভর করে। ম্যাচে অবশ্য রাজশাহীর শুরুটা ছিল একেবারেই বাজে। দলীয় ২৮ রানে তিন নির্ভরযোগ্য ব্যাটসম্যানের উইকেট হারিয়ে বসে তারা। এর পরই চতুর্থ উইকেট জুটিতে হাল ধরেন ইংলিশ ব্যাটসম্যান লরি ইভান্স ও নেদারল্যান্ডসের রায়ান টেস ডেসকাটে। দুজনে মিলে দলের সংগ্রহটাকে ভালো জায়গায় নিয়ে যান।

যাতে ইভান্স চমৎকার হার-না-মানা একটি শতক করেন। তিনি ৬২ বলে ১০৪ রান করেন। এবারের আসরে এটি প্রথম শতক। তাঁকে দারুণ সাপোর্ট দিয়ে ডেসকাটে খেলেন ৫৯ রানের চমৎকার একটি ইনিংস।

অবশ্য এবারের আসরে কুমিল্লা ভালোই খেলছে, এর আগে ছয় ম্যাচ খেলে চারটিতে জিতে ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। আর সমান ম্যাচ খেলে রাজশাহী ৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com