বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ০২:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ!
কোলবালিশকে বিয়ে করছেন তিনি, হবে জাঁকজমক অনুষ্ঠান!

কোলবালিশকে বিয়ে করছেন তিনি, হবে জাঁকজমক অনুষ্ঠান!

বিছানার অন্যতম অনুষঙ্গ কোলবালিশ। আর এই কোলবালিশকে বিয়ে করার খবর যদি শুনেন তাহলে কেমন হয়? শুনতে অবাক মনে হলেও এমনটিই করেছেন এক ব্রিটিশ মহিলা।

পাস্কাল সেলিক নামের ওই নারীর দাবি, দীর্ঘদিন ধরেই তার কোলবালিশকে ভালবাসেন। এতটাই যে তার সঙ্গে সারাজীবন কাটাতে চান। শেষ পর্যন্ত ঠিক করেছেন বিয়ে করবেন এ কোলবালিশকে, একসঙ্গে কাটাবেন সারাজীবন। এর চেয়ে ভাল সম্পর্ক তার নাকি আর কখনও কারো সঙ্গে ছিল না।

আগামী ১০ ফেব্রুয়ারি জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছে। সেখানে তার বন্ধুবান্ধবদের আমন্ত্রণ জানানো হয়েছে।

পাস্কালের এই সিদ্ধান্তে বন্ধুরাও অবাক। তারা বলছেন, সত্যিই এটা অদ্ভুত একটা সিদ্ধান্ত। এটাই পাস্কালের জীবনের সেরা সিদ্ধান্ত।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com